শনিবার, ১৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৬ অক্টোবর ২০২১
32 C
Habiganj

৩ দিনব্যাপী লোক উৎসবের উদ্বোধন আজ

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ আসছেন বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুবু আলী এমপি। তিনি আজ বৃহস্পতিবার বিকেল ৩ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘লোক উৎসব’ অনুষ্ঠানের উদ্বোধন করবেন।

হবিগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে শহরের জালাল স্টেডিয়ামে ৩ দিনব্যাপী এ ‘লোক উৎসব’ অনুষ্ঠিত হবে। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান ও হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম-সেবা পিপিএম।

এদিকে, ‘লোক উৎসব’ সফল করতে সকল প্রস্ততি সম্পন্ন করেছে জেলা প্রশাসন। উৎসবে আগত সাধারণ লোকজনদের নিরাপত্তায় সিসি ক্যামেরার পাশাপাশি মোতায়েন থাকবে বিপুল সংখ্যক আইন শৃঙ্খলা বাহিনী ।

২য় দিন ১৫ ফেব্রুয়ারী লোক উৎসব বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হবিগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কুদ্দুছ আলী সরকার ও হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী।

উৎসবের ৩য় দিন সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোঃ শাহনেওয়াজ ও প্রখ্যাত সংগীত শিল্পী সুবীর নন্দী।

৩ দিনব্যাপী অনুষ্ঠানে প্রতিদিন বিকেলে স্থানীয় শিল্পী ও সন্ধ্যায় দেশবরেণ্য লোকসংগীত শিল্পীরা সংগীত পরিবেশন করবেন। এদের মধ্যে উল্লেখযোগ্য শিল্পীরা হলেন, রিংকু, লায়লা, চিশতি বাউল, ফকির শাহাব উদ্দিন, সেলিম চৌধুরী, শাহনাজ বেলী, কাজী শুভ, বাউলা আশিক, গামছা পলাশ, কামরুজ্জামান রাব্বী, রুমা সরকার ও জালালী সালমা।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe