১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
বিকাল ৫:২৩

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বানিয়াচংয়ে প্রবাসী ও যুবসমাজের উদ্যোগে অসহায় মানুষেদের মাঝে ত্রাণ বিতরণ

বিশ্বব্যাপী সৃষ্টি হওয়া প্রাণঘাতী “করোনা ভাইরাস” এর ফলে গোটা বিশ্বই যখন লকডাউন, ঠিক তখন আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও তাঁর ব্যতিক্রম নয়। বাংলাদেশে “করোনা ভাইরাস” এর কারণে নিম্নমধ্যবিত্ত শ্রেণীর মানুষে ও কেটে খাওয়া শ্রমজীবী মানুষ পরেছে বিপাকে।

কাজ করতে পারছেন না! যারা প্রদিতিনের রোজগার দিয়ে দুমুঠো ভাত জোটান তাদের কষ্ট যখন চরমে, ঠিক তখনই তাদেরকে সহযোগিতার হাত বাড়ালেন বানিয়াচং ইনাতখানীর প্রবাসীরা (রেমিট্যান্স যোদ্ধারা)।

তাদের মধ্যে আবু খালেদ, নুর মুহাম্মদ, পারভেজ মিয়া, রুবেল মিয়া, সামিনুর রহমান, হৃদয় মিয়া, সারোয়ার হাসান, মিজানুর রহমানসহ অন্যান্যদের একান্ত প্রচেষ্টায় ও অর্থায়নে এবং এলাকায় অবস্থানরত যুবসমাজ ও মুরুব্বিয়ানদের একান্ত সহযোগিতায় অসহায় এবং হতদরিদ্র মানুষজনের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

গতকাল (২৭ মার্চ)  সন্ধ্যা ৭.০০ ঘটিকার সময় মাওলানা আবুল কাশেম এর সভাপতিত্বে এবং নুরুল হুদা আফজার এর সঞ্চালনায় এবং ব্যাবস্থাপনায় অনুষ্ঠিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইকবাল হুসেন খান।

বানিয়াচংয়ে প্রবাসী ও যুবসমাজের উদ্যোগে অসহায় মানুষেদের মাঝে ত্রাণ বিতরণ

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং ৩ নং দঃক্ষিণ পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, পুরানবাগ সাত মহল্লা সান্দের সেক্রেটারি জাকির রেজা, ইনাতখানী মহল্লার সাবেক সর্দার ছাদিকুর রহমান।

যুব সমাজের মধ্যে থেকে উপস্থিত ছিলেন মোঃআমিনুল হক, দীন মুহাম্মদ, মোঃআবু তালিব, কামরুল হাসান আবির, মোঃনুরুল ইসলাম, জামাল উদ্দিন আলফু, সুহেদ হাসান সুহেল, রাজু আহমেদ, আবুল বাশার, পায়েল আহমেদ, আহমেদ আলী, রিপন মিয়া, সিতুউর রহমান সিতু, মিফতাহুল হুদা নাঈম, আহমেদ ইমতিয়াজ নাফিজ প্রমুখ।

হবিগঞ্জে জেলা প্রশাসনের চাল বিতরণ

অতিথিবৃন্দ তাদের বক্তব্যে প্রবাসীদের এই মহৎ উদ্যোগকে স্বাগত জানিয়ে সমাজের বিত্তবান এবং রাজনৈতিক নেতৃবৃন্দদের অসহায় এবং কেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

প্রধান অতিথি ইকবাল হুসেন খান বলেন, “এখনই উপযুক্ত সময় এ সমস্ত মানুষের মুখে হাসি ফোটানোর এবং মানুষের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নেয়ার।”