১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ১০:১২

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ হবিগঞ্জ জেলা শাখার প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান

বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ হবিগঞ্জ জেলা শাখা ৫ দফা দাবি বাস্তবায়নের জন্য মানবন্ধন ও প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করেছে। আজ দুপুরে হবিগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয় সামনে তারা মানববন্ধন করেন।

সংগঠনের জেলা সভাপতি মোঃ আরজু মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অনিল দাসের পরিচালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি অজয় চক্রবর্তী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান ও এখলাছ মিয়া, সাংগঠনিক সম্পাদক এ এম রাজ্জাক, বাহুবল উপজেলা সভাপতি এম এ করিম, আজমিরীগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক দেব দুলাল রায়, আরজু মিয়া, আব্দুল আউয়াল, শাহজাহান মিয়া, আব্দুল করিম, মানিক সূত্রধর, মোচ্ছাব্বির হোসেন প্রমূখ।

মানববন্ধনে বক্তারা ৩য় শ্রেণী কর্মচারীদের ন্যূনতম বেতন গ্রেড ১১ তম করণ, শিক্ষার্থীদের সংখ্যার অনুপাতে তৃতীয় শ্রেণি কর্মচারীদের সংখ্যা বৃদ্ধি, বর্তমান পদের নাম পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা প্রদানকরনসহ ৫ দফা দাবি জানান।

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ হবিগঞ্জ জেলা শাখা 3

পরে তারা জেলা প্রশাসক ইশরাত জাহান ও জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রুহুল্লার মাধ্যমে প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট দপ্তরে স্মারক লিপি প্রদান করা হয়।

ক্যাপসনঃ-১ জেলা প্রশাসক ইশরাত জাহানের হাতে স্মারকলিপি তুলে দিচ্ছেন বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ হবিগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ।

জেলা মাধ্যম শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রুহুল্লার হাতে স্মারকলিপি তুলে দিচ্ছেন বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ হবিগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ।