25.2 C
Habiganj
১৩ এপ্রিল (মঙ্গলবার) ২০২১ খ্রিষ্টাব্দ
হোমলাখাইলাখাইয়ে অবৈধভাবে মাটি উত্তোলনে ২টি এক্সভেটর জব্দ ও বাজার মনিটরিং এ জরিমানা

লাখাইয়ে অবৈধভাবে মাটি উত্তোলনে ২টি এক্সভেটর জব্দ ও বাজার মনিটরিং এ জরিমানা

হবিগঞ্জের লাখাইয়ে বাজার মনিটরিং অভিযান ও সরকারি খাল কেটে মাটি উত্তোলন এবং জনসাধারণের চলাচলের রাস্তা বন্ধ করার অভিযোগে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

আজ মঙ্গলবার (০৬ এপ্রিল) লাখাই উপজেলার বুল্লাবাজার ও কালাউক বাজারে মনিটরিং অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং এবং সহকারী কমিশনার (ভূমি) ইয়াছিন আরাফাত রানার নেতৃত্বে অভিযানে সকল দোকান পাট যথাসময়ে বন্ধ নিশ্চিত করা হয়। এসময় আইন অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে ২ জন দোকানদারকে ২টি মামলায় ৫শত টাকা জরিমানা করা হয়।

বাজার মনিটরিং অভিযান শেষে উপজেলার মনতৈল গ্রামে রাস্তার পাশে খালের উপর ঘর তৈরী করে অন্যান্য প্রতিবেশীদের বের হওয়ার রাস্তা বন্ধ করে দিচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে সরেজমিন পরিদর্শন করে বের হওয়ার জন্য পর্যাপ্ত চলাচলের রাস্তা নিশ্চিত করা হয় এবং স্থাপনা তৈরীর কাজ পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সাময়িক ভাবে বন্ধ করার জন্য নির্দেশনা দেয়া হয়।

এছাড়া বুল্লা ইউনিয়নের ভূমাপুর গ্রামে সরকারি খালের পাড় কেটে মাটি কাটা হচ্ছে এই অভিযোগে উক্ত স্থান পরিদর্শন করা হয়। ঘটনাস্থলে পৌছে মালিক ও চালকবিহীন ২ টি এক্সাভেটর পাওয়া যায়। এক্সাভেটর দুটি এলাকাবাসীর জিম্মায় রাখা হয় এবং পরবর্তীতে মাটি কাটা হলে প্রশাসনের সাথে যোগাযোগ করার জন্য বলা হয়।

received 874346840089672
অভিযানকালে লাখাই থানা পুলিশের একদল পুলিশ সদস্য সহযোগিতা করেন।

সম্পর্কিত সংবাদ

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ