“Children’s Vision” এর উদ্যোগে “ফ্রি ব্লাড গ্রুপিং” কর্মসূচি পালন

0
5

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধিঃ যদি হই রক্তদাতা, জয় করব মানবতা… এই স্লোগানকে সামনে রেখে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে, স্বেচ্ছায়রক্তদানে উৎসাহিত করার লক্ষ্যে “ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পের” আয়োজন করে মানবিক সংগঠন “Children’s Vision.

২১ শে ফেব্রুয়ারি সকাল ১০ টায় মিরপুর আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজে সংগঠনের পরিচালক ফাহিম চৌধুরীর পরিচালনায় এবং সহকারী পরিচালক তোফায়েল আহমেদের সঞ্চালনায় “ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প” এর উদ্বোধন করেন বাহুবল উপজেলা নির্বাহী অফিসার ও সংগঠনের প্রধান উপদেষ্টা  জনাব জসিম উদ্দিন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মিরপুর আলিফ সোবহান চৌধুরী সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ  জনাব মাহবুবুর রহমান, দি হোপ ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক প্রভাষক জনাব আইয়ুব আলী, প্রভাষক কবির উদ্দিন ও অন্যান্য শিক্ষানুরাগী ব্যাক্তিবর্গ।

ফ্রি ব্লাড গ্রুপিং ক্যম্পে শতাধিক শিক্ষার্থীর রক্তের গ্রুপ বিনামূল্যে নির্ণয় করে দেয়া হয়। ব্লাড গ্রুপিং পরিচালনা করেন ডাঃ মহৎ দেব, মেডিক্যাল স্টুডেন্ট মোজাহিদুল ইসলাম চৌধুরী আসিফ।

প্রোগ্রামে উপস্থিত ছিলেন সংগঠনের সহকারী পরিচালক জহিরুল ইসলাম লিমন, ইকরামুল
ইসলাম ইমরান, তারেক হাসান,হাবিবুর রহমান সৌরভ। নির্বাহী পরিষদের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন অর্নব বড়ুয়া, মুহিবুর রহমান রাব্বি, রুপম দাস,রিয়াদ আহমেদ,সুভ্র দত্ত, মঞ্জুরুল আশরাফ, শাহ আলম, তামিম মাহমুদ চৌধুরী, জাহিদ হাসান, রাহিদুল ইসলাম, হাফিজুর  রহমান শাওন প্রমুখ।

উল্লেখ্য ২০১৬ সালে প্রতিষ্ঠার পর থেকেই মানবিক এই সংগঠনটি সমাজের ছিন্নমূল শিশুদের নিয়ে কাজ করার পাশাপাশি বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মসূচি পালন করে আসছে।

একটি উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে