25.4 C
Habiganj
সোমবার, ২৩ মে ২০২২

হবিগঞ্জের ধর্মঘট প্রত্যাহার

হবিগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়ক ও আঞ্চলিক সড়কে সিএনজিচালিত অটোরিকশাসহ অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে মালিক-শ্রমিক সমন্বয় পরিষদের ডাকা ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

রোববার (২৯ নভেম্বর) বেলা ২ টা থেকে বাস চলাচল স্বাভাবিক হয়। এর আগে বেলা ১১টায় তারা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে কয়েকটি গাড়ি রেখে লিখিতভাবে গাড়িগুলো জেলা প্রশাসকের কাছে জমা দেন।

পরে তাদের নিয়ে আলোচনায় বসেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। আলোচনা শেষে জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের আশ্বাসের প্রেক্ষিতে দুপুর ২টায় আবার বাস চলাচল স্বাভাবিক হয়।

আলোচনাকালে উপস্থিত ছিলেন, মোটর মালিক গ্রুপের সভাপতি মো. ফজলুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়, পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. সজিব আলী।

এ বিষয়ে জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান জানান, ইতোমধ্যে জেলায় ৫ শতাধিক অবৈধ গাড়ি আটক করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে। এটি চলমান প্রক্রিয়া।

তিনি অনুরোধ করে জানান, তবে এ নিয়ে যেন কোনো গুজব না ছড়ায়। আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করা হয়েছে।

হবিগঞ্জ মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায় জানান, জেলা প্রশাসকের আশ্বাসের প্রেক্ষিতে দুপুর ২টায় সমস্যা সমাধান হয়। বাস চলাচল ফের স্বাভাবিক করা হয়েছে।

তিনি বলেন, জেলা প্রশাসক আমাদের জানিয়েছেন অবৈধ গাড়ির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

ঢাকা-সিলেট মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশা, নসিমন, করিমন, ইজিবাইকসহ অবৈধ গাড়ি চলাচল বন্ধ করার দাবিতে রোববার সকাল থেকে জেলার অভ্যন্তরীণ সড়কসহ ঢাকা ও সিলেটের সঙ্গে বাস চলাচল বন্ধ করে দেয় পরিবহন মালিক ও শ্রমিক ঐক্য পরিষদ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার