বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার, ১ ডিসেম্বর ২০২১
17.1 C
Habiganj

অতিরিক্ত মূল্য আদায় ও মূল্য তালিকা না থাকাসহ বিভিন্ন অপরাধে জরিমানা

নিজস্ব প্রতিনিধিঃ হবিগঞ্জ শহরে অতিরিক্ত মূল্য আদায় ও মূল্য তালিকা না থাকাসহ বিভিন্ন অপরাধে দুই ব্যবসা প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার দুপুরে শহরের চৌধুরী বাজার ও ঘাটিয়া বাজার এলাকায় হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদের নেতৃত্বে এ ভ্রম্যমান আদালত পরিচালনা করা হয়।

এ সময় সুমন স্টোরের (মুদির মাল) ব্যবসা প্রতিষ্ঠানে অতিরিক্ত মূল্য আদায় ও মূল্য তালিকা না থাকায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়। একই অপরাধে হক ট্রেডার্সের মালিককে ৩ হাজার টাকা জরিমানা করেন তিনি।

হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ বলেন, পবিত্র রমজান মাস উপলক্ষে নিয়মিত আমাদের বাজার মনিটরিং কার্যক্রমের অংশ হিসেবে এ অভিযান অব্যাহত থাকবে। যদি কেউ অতিরিক্ত মূল্য রাখে কিংবা যে কোন ধরনের জালিয়াতির চেষ্টা করে তাদেরকে কঠোর ভাবে দমন করা হবে।

রমজান মাসকে সামনে রেখে বাহুবলে ভেজাল খাদ্য বিরোধী অভিযান

অপরদিকে, ঘাটিয়া বাজার এলাকায় বেশ কিছু কাপড়েরর দোকানেও অভিযান চালান জেলা প্রশাসক। এ সময় বেশ কয়েকটি দোকানে নির্ধারিত মূল্য থেকে কাপড়ের গায়ে অতিরিক্ত মূল্য তালিকা থাকায় দোকান মালিকদের সতর্ক করে দেয়া হয়। ভ্রাম্যামান আদালতকে সহযোগীতা করেন সদর থানার এসআই পলাশ চন্দ্র দাসের নেতৃত্বে একদল পুলিশ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe