শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১
34 C
Habiganj

অদম্য নাছিরকে ব্যারিস্টার সুমনের মোটরসাইকেল উপহার

একজন চা বিক্রেতার ছেলে নাসির, বয়স ১৭বছর। বাবার এক চা বিক্রেতা। অদম্য মনোবল আর দৃঢ় সাহসিকতায় নাছিরের চোখে স্বপ্ন একদিন জাতীয় দলে ফুটবল খেলার। নিজ এলাকা এবং দেশের জন্য সুনাম বয়ে আনার স্বপ্ন তার চোখে মুখে। কথাগুলো বলছিলাম হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ফুটবলের অদম্য এক ছেলে নাছিরের কথা।

শুক্রবার (৩০জুলাই) ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন ফুটবল একাডেমীতে প্রশিক্ষণরত নাছির ১০মিনিটের মধ্যে অন্য সবাইকে পিছনে ফেলে সবার আগে পুরো মাঠ ৯বার ঘুরে আসে।

নাছিরের এই অদম্য সাহস ও মনোনল দেখে ব্যারিস্টার সুমন তাৎক্ষণিকভাবে তাকে ৫০হাজার টাকা দিয়ে একটি পুরাতন মোটরসাইকেল কিনে দেন, যাতে করে সে বাড়ী থেকে নিয়মিত স্কুল ও খেলার মাঠে সময়মত আসতে পারে।

এবিষয়ে ব্যারিস্টার সুমন বলেন, কে কোনদিন এ পৃথিবী ছেড়ে চলে যাব, আমি চাই মরণের আগে কিছু একটা ভাল কাজ করে যেতে। এই মোটরসাইকেলটা তেমন কিছু না, এমনও হতে এই নাছিরই একদিন ফুটবলে গণজাগরণ নিয়ে আসবে। আমি ফুটবলের সেই একটি নবজাগরণ দেখতে চাই।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe