শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১
28 C
Habiganj

অস্বচ্ছল মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন এমপি আবু জাহির

হবিগঞ্জ সদর উপজেলায় গোপায়া ও নিজামপুর ইউনিয়নের বাসিন্দা ৬শ’ জন অস্বচ্ছল নারী-পুরুষের মাঝে সরকারি শীতবস্ত্র বিতরণ করেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

শনিবার সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত প্রথমে গোপায়া ও পরে নিজামপুর ইউনিয়নে তিনি শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন। তখন শীতে করোনাভাইরাস সংক্রমন থেকে বাঁচতে সকলকে সতর্কতা অবলম্বন করেই দৈনন্দিন কর্মকান্ড পরিচালনার জন্য অনুরোধ জানিয়েছেন।

এছাড়া বর্তমান সরকারের আমলে জনবান্ধব নানা কর্মসূচির কথা তুলে ধরে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের প্রতি দোয়া কামনা করেন। পাশাপাশি দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের প্রয়োজনীয়তা সম্পর্কেও বক্তৃতা করেন এমপি আবু জাহির

পৃথক শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে গোপায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজ উদ্দিন আহমেদ, নিজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জবেদ আলী মাস্টার ও সাধারণ সম্পাদক ডা. কুতুব উদ্দিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe