৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ১১:২০

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

আজমিরীগঞ্জে১৬ ঘন্টা পর মরদেহ উদ্ধার

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার কুদালিয়া নদীতে ফাঁদ দিয়ে মাছ শিকার করতে গিয়ে রাজধন নমসুদ্র (৩৫) নামে এক জেলে নিখোঁজ হওয়ার ১৬ ঘন্টা পর হবিগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার মরদেহ উদ্ধার করে।

সে আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়নের শঙ্খমহল গ্রামের মৃত. রাজেন্দ্র নমসদ্র পুত্র।

স্থানীয় সুত্রে জানাযায়, রাজধন নমসুদ্র মঙ্গলবার বিকালে স্থানীয় কুদালিয়া নদীতে চাই অর্থাৎ মাছ ধরার ফাঁদ পেতে বাড়ি ফিরছিলেন। এসময় হঠাৎ তিনি নৌকা থেকে নদীতে পড়ে যায়। এসময় নৌকায় থাকা নজরুল ইসলাম ও পরিমল ভট্রাচার্য্য নদীতে অনেক খোঁজাখোজি করে তাকে না পেয়ে স্থানীয় জেলেদেরকে নিয়ে রাতভর খোঁজাখোজি করে তার কোন সন্ধান পাওয়া যায়নি।

পরদিন বুধবার সকাল ১০ হবিগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরিদলের প্রধান ফকরুল ইসলামের নেতৃত্বে ডুবুরিদল কুদালিয়া নদীতে প্রায় দের ঘন্টা চেষ্টা চালিয়ে তার মরদেহ উদ্ধার করেন।

আজমিরীগঞ্জ থানার এসআই আনোয়ার হোসেন বলেন, রাজধন নদী থেকে মাছ শিকারের ফাঁদ পেতে আসার সময় নদীর অপর তীর থেকে নজরুল ইসলাম ও পরিমল ভট্রাচার্য্যকে নদীর অপর প্রান্তে আনার জন্য নৌকাতে তোলে। এসময় তিনি হঠাৎ করেই রাজধন নৌকা থেকে নদীতে পড়ে তলিয়ে যায়। প্রায় ১৭ ঘন্টা পর হবিগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার মরদেহ উদ্ধার করে।