৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ১০:৩৫

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

লাখাইয়ে প্রশাসনের সহায়তা পেল ২টি পরিবার

হবিগঞ্জের লাখাই উপজেলায় ঝড়ে ভেঙ্গে পড়া গৃহ মেরামতের জন্য পূর্ববুল্লা গ্রামের শফিকুল কে নগদ ২০ হাজার টাকা ও ২ বান্ডিল ঢেউটিন এবং একই গ্রামের বিদ্যুত তাড়িত হয়ে মারা যাওয়া সন্জয় দাসের স্ত্রী অসীমা রানী দাসকে ২০ হাজার টাকার সহায়তার চেক প্রদান করল উপজেলা প্রশাসন।

সোমবার ৫ সেপ্টেম্বর রোজ সোমবার  সকাল ১০ ঘটিকায় উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে ও কার্যালয়ের সামনে এ সহায়তার অর্থ, চেক ও ঢেউটিন উল্লেখিত ব্যক্তিদ্বয়ের হাতে তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলী নূর,লাখাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ বাহার উদ্দীন, সিনিয়র সাংবাদিক এম,এ,ওয়াহেদ, এম ইয়াকুব হাসান অন্তর, সাংবাদিক ফোরাম লাখাই কমিটির সভাপতি সুশীল চন্দ্র দাস।

উল্লেখ্য বিগত মাস দুয়েক পূর্বে উপজেলা পূর্ববুল্লা গ্রামের মৃত শাহ আলমের পুত্র শফিকুল আলম এর শেষ সম্বল বসত ঘরটি ঝড়ে পড়ে মাটির সাথে যায়।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করলে উপজেলা নির্বাহী অফিসার মোঃ অতিদ্রুত শফিকুল এর ভাঙ্গা গৃহ পরিদর্শনকালে সহায়তার আস্বাস দেন এবং আজ মঙ্গলবার তাঁর ব্যক্তিগত তহবিল থেকে ৫ হাজার,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার ব্যক্তিগত তহবিল থেকে ৪ হাজার টাকা ও আমেরিকা প্রবাসী ওয়াছি চৌধুরী পক্ষে ৫ হাজার টাকা এবং গৃহ নির্মান মঞ্জুরি খাত থেকে ৬ হাজার টাকা এবং ২ বান্ডিল ঢেউটিন প্রদান করা হয়।

এদিকে একই গ্রামের সন্জয় দাস বিগত ১৫ আগষ্ঠ হাওরে ঝুলে থাকা বিদ্যুতের তারে তাড়িত হয়ে মৃত্য করলে তাঁর স্ত্রী, মা ও ৬ ছেলেমেয়েরা মানবেতর জীবন করার সংবাদ প্রকাশ হলে তাকে ২০ হাজার টাকার চেক প্রদান করা হয়।