শনিবার, ২৯ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

19 C
Habiganj
শনিবার, ২৯ জানুয়ারি ২০২২

আজমিরীগঞ্জে অগ্নিকাণ্ডে ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

আজমিরীগঞ্জের বদলপুরের ঝিলুয়া গ্রামে গভীররাতে অগ্নিকান্ডে ৫টি বসতঘর ও গোয়ালঘর ভস্মিভূত হয়। এ ছাড়া ৮ টি ভেড়া ও ১ টি গরু আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

এতে কমপক্ষে ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে গ্রামের লোকজন জানায়।

জানা যায়, আজমিরীগঞ্জ উপজেলার বদলপুর ইউনিয়নের ঝিলুয়ার হামাইখালি গ্রামের মাস্টারবাড়িতে রাত অনুমানিক ২ টায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

গ্রামের লোকজন রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে, রাত অনুমানিক ২ টায় মাস্টারবাড়ি নামে পরিচিত হিমাংশু চৌধুরীর বসতঘর থেকে ধূঁয়ার কুন্ডলি উঠতে দেখে কয়েকজন।

তারা শোর-চিৎকার শুরু করে। গ্রামের লোকজন বিদ্যুৎ বন্ধের জন্য পল্লীবিদ্যুৎ অফিসে মোবাইল করে। প্রায় আধা ঘন্টা পর ফোন ধরে বিদ্যুৎ লাইন বন্ধ করে।

এদিকে আগুন ছড়িয়ে পড়লে মুহুর্তের মধ্যেই হিমাংশু চৌধুরী, হীরেন্দ্র চৌধুরী ও সঞ্জিত চৌধুরীর মালিকাধীন ৫টি বসতঘর সহ গোলায় রাখা ধান, কাট পালংক শোকেস আলমারি নানা ধরণের আসবাবপত্র ও গোয়ালঘর ভস্মিভূত হয়।

এ সময গোয়ালঘরে বাঁধা অবস্থায় ৮ টি ভেড়া ও ১ টি গরু আগুনে পুড়ে ছাই হয়ে যায়, কয়েকটি আহত হয়।

গ্রামের লোকজন আপ্রাণ চেষ্টা চালিয়ে প্রায় ৩ ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বড় ধরণের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পেয়েছে, নতুবা পুরো গ্রামে আগুন লেগে যেত বলে গ্রামের লোকজন জানায়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe