৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৮:২৯

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

আজমিরীগঞ্জে ই-প্রেসক্লাবের আত্নপ্রকাশ

মোঃ আশিকুর রহমানঃ সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ”সত্যের সন্ধানে মোরা অবিচল” এই স্লোগানকে বুকে ধারণ করে অবশেষে আজমিরীগঞ্জের একঝাঁক উদ্যামী সাংবাদিকের অক্লান্ত প্রচেষ্টায় ( ই-প্রেসক্লাব আজমিরীগঞ্জ ) নামে সাংবাদিক সংগঠনের আত্মপ্রকাশ ও আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার ৪ নভেম্বর বিকেল ৩ ঘটিকায় হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার লালমিয়া বাজারে জনপ্রিয় ফেইসবুক পেইজ সময় বার্তার অফিসে পূর্বঘোষিত এক মতবিনিময় সভার আয়োজন করেন ই-প্রেসক্লাব আজমিরীগঞ্জের সদস্যরা।

মোঃ আশিকুর রহমান সোহেলের সভাপতিত্বে সভার পরিচালনা করেন মোঃ আল আমিন ও নজরুল ইসলাম।

সভায় উপস্থিত সকল সদস্যের পরামর্শ ও মতামতের ভিত্তিতে আগামী তিন (৩) মাসের জন্য আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

উক্ত কমিটিতে আহবায়ক মনোনীত হন জাতীয় দৈনিক আলোকিত সকালের আজমিরীগঞ্জ প্রতিনিধি দৈনিক হবিগঞ্জের বাণীর আজমিরীগঞ্জ প্রতিনিধি ও দৈনিক সেরা কণ্ঠের বিশেষ প্রতিনিধি মোঃ আশিকুর রহমান সোহেল ।

সদস্য-সচিব মনোনীত হন , সময়ের আলোচিত ফেইসবুক পেইজ সময় বার্তার এডমিন জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটর জাতীয় দৈনিক তৃতীয় মাত্রা ও দৈনিক তরফ বার্তার আজমিরীগঞ্জ প্রতিনিধি মুজিবুর রহমান মুজিব।

উক্ত আহবায়ক কমিটিতে যুগ্ম আহবায়ক মনোনীত হন
আল আমিন, সোহাগ মিয়া, শিহাব উদ্দিন, নজরুল ইসলাম, মিজানুর রহমান , দিলোয়ার হোসেন, জামিনুল ইসলাম, মনসাদ রহমান ,আঙ্গুর মিয়া , পলাশ আহমেদ প্রমুখ।

অন্যান্যদের মধ্যে তোফাজ্জুল হোসেন, মোস্তফা কামাল, ফখরুল ইসলাম, কামাল হোসেন , আপন মিয়া, সিরাজুল ইসলাম, শাকিল আহমেদ, রবিন আহমেদ সদস্য মনোনীত হয়েছেন।

আগামী (৩) মাসের মধ্যে একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে সংগঠের পুর্নাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে কাজ করে যাওয়ার নির্দেশনা প্রধান করা হয়।