শনিবার, আগস্ট ১৩, ২০২২

আজমিরীগঞ্জে চুনারুঘাট প্রবাসী উন্নয়ন পরিষদের উপহার বিতরণ

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হোসাইন আহমেদ মির্জাঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় চুনারুঘাট প্রবাসী উন্নয়ন পরিষদ’র পক্ষ থেকে উপহার স্বরুপ খাবার বিতরণ করা হয়। আজ ২৯ জুন বুধবার সকাল ১০ টা থেকেই উপজেলার বন্যা কবলিত এলাকায় (শিবপাশা ইউনিয়নে) প্রায় ২০০ (দুই শত) প্যাক খাবার বিতরণ করা হয়।

ইউকে, ইউ. এস. এ. এবং মধ্যপ্রাচ্যে অবস্থানরত চুনারুঘাটের প্রবাসীদের সহযোগিতায় চুনারুঘাট প্রবাসী উন্নয়ন পরিষদ বিভিন্ন সময় বিভিন্ন ভাবে নগদ অনুদান, আর্থিক সহযোগিতা, চিকিৎসা সহায়তা, শিক্ষা উপকরণ বিতরন, সহ জরুরী মুহূর্তে ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছে।

আজমিরীগঞ্জ উপজেলার বিশিষ্ট সমাজ সেবক ও বিশিষ্ট ব্যাবসায়ি জনাব নাসির উদ্দিন চৌধুরীর দিক-নির্দেশনায় বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন চুনারুঘাট প্রবাসী উন্নয়ন পরিষদ’র কোষাধ্যক্ষ হোসাইন আহমেদ মির্জা, দপ্তর সম্পাদক এম কে মর্তুজ আলী, কর্মসূচি বিষয়ক সম্পাদক শেখ মোঃ হারুন মিয়া, আব্দুর রহিম সহ স্থানীয় এলাকাবাসী।

চুনারুঘাট প্রবাসী উন্নয়ন পরিষদের কোষাধ্যক্ষ জনাব হোসাইন আহমেদ মির্জা জানান হবিগঞ্জের যে সমস্ত এলাকা বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে সে সকল এলাকায়, রেমিট্যান্স যোদ্ধাদের মাধ্যমে তাদের সহযোগিতা পৌঁছিয়ে দেবেন।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...