27.7 C
Habiganj
মঙ্গলবার, ১৭ মে ২০২২

আজমিরীগঞ্জে ট্রলি চাপায় প্রেসক্লাব সভাপতি- সাধারণ সম্পাদক আহত

হবিগঞ্জের আজমিরীগঞ্জে বেপরোয়া ইঞ্জিন চালিত ট্রলি চাপায় প্রেসক্লাব সভাপতি শেখ আমির হামজা এবং সাধারণ সম্পাদক আবু হেনা আহত হয়েছেন। শেখ আমির হামজার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক আমির হামজাকে সিলেট এমএজি উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ৩০ নভেম্বর (মঙ্গলবার) সন্ধ্যা আনুমানিক ৬টায় সদর ইউনিয়নের বাঁশ হাটিয়া স্কুল সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, জলসুখা ইউনিয়নের ইউনিয়ন (ইউপি) পরিষদ নির্বাচনে স্থগিত কেন্দ্রে মঙ্গলবার নির্বাচন পরিদর্শন শেষে সন্ধায় মোটরসাইকেল যোগে প্রেসক্লাব সভাপতি শেখ আমির হামজা ও সাধারন সম্পাদক মোঃ আবু হেনা ফেরার পথে বিরাট গ্রাম সংলগ্ন এলাকায় আসার পর অপর প্রান্ত থেকে বেপরোয়া গতিতে আসা ইঞ্জিন চালিত ট্রলি চাপা দেয়। এতে শেখ আমির হামজা গুরুতর আহত হয়। এসময় ট্রলি চালক পালিয়ে।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবু হেনাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন এবং উন্নত চিকিৎসার জন্য শেখ আমির হামজাকে সিলেট এমএজি উসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নুরুল ইসলাম জানান- বিষয়টি অবগত রয়েছি। ট্রলি ও মোটর সাইকেল সীজ করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনাে মামলা দায়ের করা হয়নি৷

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার