শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১
25 C
Habiganj

আজমিরীগঞ্জে মাদক সেবন ও বহনের দায়ে যুবকের কারাদণ্ড ও অর্থদণ্ড

আজমিরীগঞ্জের কাকাইলছেওয়ে চুলাইমদ সেবন ও বহনের কারণে এক যুবককে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০ টাকা অর্থদণ্ড করেছে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শফিকুল রহমানের ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, আজমিরীগঞ্জের কাকাইলছেওয়ের বাসিন্দা মোঃ মোতালিব মিয়ার পুত্র কুদ্দুছ মিয়া (৩৫) দীর্ঘদিন ধরে মাদক সেবন সহ এলাকার চিহ্নিত মাদকসেবীদের নিকট মাদক বিক্রি করে আসছিল।

এরই ধারাবাহিকতায়, মঙ্গলবার বিকেলে কাকাইলছেও চৌধুরীবাজারের অদূরে আইডিয়াল স্কুলের পেছনে চুলাইমদ সেবন করে মাতলামি করছিল। একই সময় মাদক সেবন অবস্হায় তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এ সময় তার দেহ তল্লাশি করে চুলাইমদ উদ্ধার করে পুলিশ। পর ভ্রাম্যমাণ আদালতে উপস্হিত করা হলে,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ মোতাবেক ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০ টাকা অর্থদণ্ড করেন, সহকারী কমিশনার ( ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ শফিকুল ইসলামের ভ্রাম্যমাণ আদালত।

এ সময়ে উপজেলা নির্বাহী অফিসার সালেহা সুলতানা সুমী উপস্থিত ছিলেন।

কাকাইলছেও নৌ পুলিশের এস আই বিদ্যুৎ কুমার দাশের নেতৃত্বে পুলিশের একটি টিম মোবাইল কোর্টকে সার্বিক সহযোগিতা প্রদান করেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe