সোমবার, জুন ২৭, ২০২২

উদ্ধার হলো চোরাই গরু, কান্না ভুলে হাসলেন মাহমুদা

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

টানা পাঁচদিনের অভিযানে হবিগঞ্জের মাধবপুরে চুরি হয়ে যাওয়া গরু উদ্ধার হয়েছে। চুরি হয়ে যাওয়া গরু হাতে পেয়ে কান্না ভুলে হাসতে শুরু করেছেন অসহায় মাহমুদা বেগম (৪৫)।

৫ আগস্ট (বৃহস্পতিবার) গভীর রাতে উপজেলার বানেশ্বর গ্রামের বৃদ্ধ তারা মিয়া ও মাহমুদার ঘরের টিনের বেড়া খুলে ৪টি গরু চুরি করে দুর্বৃত্ত। চুরি হয়ে যাওয়া বাছুরটি ফিরে এলে তাকে জড়িয়ে কাঁদতে থাকেন অসহায় মাহমুদা বেগম।

সংসারের ‘সম্বল’ ৩ গরু চুরি, ফিরে আসা বাছুরের গলা জড়িয়ে কাঁদছেন মাহমুদা খবর পেয়ে মাধবপুর চুনারুঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মহসিন আল মুরাদ, ওসি আব্দুল রাজ্জাক একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে গরুগুলো উদ্ধারের বিষয়ে আশ্বস্ত করেন।

পরদিন মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মাঈনুল ইসলাম মঈন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অসহায় মাহমুদার হাতে উপহার তুলে দেন।

এদিকে, তারা মিয়া বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ চুরি হয়ে যাওয়া তিনটি গরুর মধ্যে একটি (৯ আগষ্ট সোমবার) দিবাগত রাতে উপজেলার জগদীশপুর ইউনিয়নের খড়কি গ্রামের একটি পুকুরের পাড় থেকে উদ্ধার করেন।

বাকি গরু উদ্ধারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ। একই সঙ্গে এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল রাজ্জাক।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বানিয়াচংয়ে গরুসহ দুই চোর আটক

হবিগঞ্জের বানিয়াচংয়ে জনতার হাতে গরুসহ দুই চোর আটক। গরুসহ...

এন.এস.আই এর পক্ষ থেকে বানিয়াচং-আজমিরিগঞ্জে ত্রান বিতরণ

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (এনএসআই) এর পক্ষ থেকে...

সিলেটে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন শায়েস্তাগঞ্জের ব্যবসায়ী সারোয়ার আলম শাকিল

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ স্বনামধন্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সারোয়ার...