25.2 C
Habiganj
১৩ এপ্রিল (মঙ্গলবার) ২০২১ খ্রিষ্টাব্দ
হোমআজমিরীগঞ্জএমপি আব্দুল মজিদ খানের স্ত্রী, পুত্র এবং গাড়ি চালকও করোনায় আক্রান্ত

এমপি আব্দুল মজিদ খানের স্ত্রী, পুত্র এবং গাড়ি চালকও করোনায় আক্রান্ত

হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য (বানিয়াচং-আজমিরীগঞ্জ) ও বেসরকারি সদস্যদের বিল এবং বেসরকারি সদস্যদের সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কীত সংসদীয় কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান‘র কোভিড-১৯ পরীক্ষা পজিটিভ হওয়ার কারনে বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

এবার সংসদ সদস্য‘র স্ত্রী অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা আফরোজা আক্তার একমাত্র পুত্র সন্তান আরিফ ফয়সাল খান বাধন ও গাড়ির চালক আব্দুল মান্নানের কভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

সংসদ সদস্য‘র ব্যাক্তিগত কর্মকর্ত সেলিম আহমেদ জানান, সংসদ সদস্য আব্দুল মজিদ খানের স্ত্রী-পুত্র ও গাড়ি চালক ১ এপ্রিল হবিগঞ্জ হাসপাতালে করোনা পরীক্ষার নমুনা দিয়েছিলেন। ২ এপ্রিল রাতে তাদেরকে নমুনা পরীক্ষা কেন্দ্র থেকে জানানো হয়েছে তাদের নমুনা পরীক্ষায় পজিটিভ ফল এসেছে। ৩ এপ্রিল তাদেরকেও ঢাকায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বর্তমানে সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান ও তার স্ত্রী আফরোজা আক্তার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন রয়েছেন।

সংসদ সদস্য‘র ঢাকার বাসভবনে পুত্র বাধন ও গাড়ি চালক মান্নানকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

উল্লেখ্য যে, সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান ২৮ মার্চ জাতীয় সংসদ ভবনে করোনার নমুনা পরীক্ষা দিয়েছিলেন।

২৯ মার্চ বিকেল ৫টায় জাতীয় সংসদ ভবনের করোনার নমুনা বুথ থেকে জানানো হয় সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খানের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে।

গত ৩০মার্চ ৩এপ্রিল পর্যন্ত সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খানকে চিকিৎসকদের পরামর্শে হোম আইসোলেশনে রাখা হয়েছিল।

বর্তমানে সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খানের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে নিশ্চিত করেছেন আওয়ামীলীগ নেতা তজম্মুল হক চৌধুরী।

সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান ফেব্রুয়ারী মাসের ৭ তারিখ কভিড-১৯ এর প্রতিরোধে ভ্যাকসিন নিয়েছিলেন।

সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান ও তার পরিবারের সদস্যদের করোনা পজিটিভ হওয়ায় বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলার নেতাকর্মীগন উদ্বিগ্ন হয়ে পড়েছেন। অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে রোগমুক্তি কামনা করেছেন।

এছাড়াও ৩০ মার্চ থেকে দলীয় নেতাকর্মী ও শুভানুধ্যায়ীগন বানিয়াচং উপজেলার বিভিন্ন মসজিদে সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খানের রোগমুক্তি কামনা করে প্রতিদিনই দোয়া ও মিলাদের আয়োজন করছেন।

এ ব্যাপারে বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া জানান, হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য এলাকার জনগন ও নেতাকর্মীদের কাছে তিনি হৃদয়ের স্পন্দন। উনি প্রতিদিন কোন না কোনভাবে তৃনমূলের মানুষের কাছে ছুটে যান। এই ছোটাছুটি করতে গিয়ে তিনি আজ নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন। আমরা দেশবাসীর কাছে উনার সুস্’তা কামনা করে দোয়া চাই।

সম্পর্কিত সংবাদ

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ