শনিবার, ২৪ জুলাই ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ২৪ জুলাই ২০২১
31 C
Habiganj

কলম সাহিত্য সংসদ লন্ডন হবিগঞ্জের পক্ষ থেকে গুণীজন সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান

বিশিষ্ট লেখক ও গবেষক, সু-সাহিত্যিক, কলম সাহিত্য সংসদ লন্ডন, হবিগঞ্জ জেলা শাখার প্রধান উপদেষ্টা কবি শায়খ তাজুল ইসলাম “কলম সাহিত্য সংসদ লন্ডন” সিলেটের উপদেষ্টা মনোনিত হওয়ায় হবিগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২৪শে মে সেমবার, হবিগঞ্জ অস্থায়ী কার্যালয়ে, কলম সাহিত্য সংসদ লন্ডন, হবিগঞ্জ জেলা শাখার সভাপতি কবি উমর ফারুক শাবুলের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আব্দুর রউফ আশরাফের পরিচালনায় অনুষ্টিত সংবর্ধনা ও ক্রেস্ট প্রধান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত ব্যক্তি কবি শায়খ তাজুল ইসলাম।

আলোচক ও অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তৃতা করেন- সুফিয়া মতিন মহিলা কলেজের প্রভাষক মোঃ রহমতুল বারী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক অর্থ সম্পাদক ও হবিগঞ্জ নিউজ পত্রিকার সম্পাদক শরিফ চৌধুরী, হবিগঞ্জ সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ সেবুল আহমেদ, কলম সাহিত্য সংসদ লন্ডন, হবিগঞ্জ জেলা শাখার ধর্মবিষয়ক সম্পাদক মুফতি বিলাল আহমদ চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক সদর থানা মসজিদের ইমাম ও খতিব মাওলানা কামরুল ইসলাম প্রমুখ।।

অনুষ্ঠান শেষে অতিথি বৃন্দ সংবর্ধিত ব্যক্তি শায়খ তাজুল ইসলাম এর হাতে ক্রেস্ট তুলে দেন। এবং শায়খ তাজুল ইসলামের সদ্য লিখিত “আমার ছায়া আমার বাবা “হৃদয়ের ধ্বনি কাব্য বাণী” গ্রন্থ দুইটি অতিথি ও স্রোতাদের মধ্যে বিতরণ করা হয়।

সর্বশেষ সংবাদ

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe