25.4 C
Habiganj
সোমবার, ২৩ মে ২০২২

কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে ইফতার বিতরণ করেছে মাধবপুর উপজেলা যুবলীগ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস্ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খাঁন নিখিল এর নির্দেশনায় মাধবপুর উপজেলা যুবলীগের উদ্যোগে, বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেলে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা গেইট সংলগ্ন পথচারী, গরীব, অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এ সময় উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান জনাব মোঃ ফারুক পাঠান বলেন, পবিত্র মাহে রমজানের ২৬তম দিনে পথচারী সকল রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

রহমত, বরকত, নাজাতের মাস রমজান। সৃষ্টিকর্তার নৈকট্য লাভের মোক্ষম সুযোগ মাহে রমজান। মাধবপুর উপজেলা যুবলীগ মাহে রমজানে সব শ্রেণির মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। রমজান উপলক্ষে প্রতি বছর এই ধরনের ইফতার বিতরণ অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কাসেম , সাংগঠনিক সম্পাদক মোঃ মেহেদী হাসান কুতুব,স্বাস্থ্য ও কর্মস্থান বিষয়ক সম্পাদক মোঃ শাহে নেওয়াজ শানু সহ প্রমূখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার