শনিবার, আগস্ট ১৩, ২০২২

চুনারুঘাটে গাজাসহ দুই ব্যবসায়ী আটক

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা হতে একটি প্রাইভেট কার থেকে দুইজন মাদক ব্যবসায়ী সহ ২০.৫ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯।

গোপন সূত্রে খবর পেয়ে শ্রীমঙ্গল ক্যাম্প, মৌলভীবাজারের একটি আভিযানিক দল মঙ্গলবার দেওরগাছ ইউনিয়নের আমতলী সাকিনের আমতলী আদর্শ বাজারস্থ পাকাসড়কে চেকপোস্ট স্থাপন করে। এ সময়ে একটি প্রাইভেট কার তল্লাশি চালিয়ে সেখান থেকে ২০.৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

সেই সঙ্গে মাদক পরিবহনের জন্য ব্যবহৃত ওই প্রাইভেট কারসহ দুজকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয়ের নাম- মোঃ শাহ আলম (২৮) ও মোঃ সাইদুল ইসলাম (২৬)। তাদের বাড়ি সুনামগঞ্জের সদর উপজেলায় অবস্থিত ওয়েজখালী গ্রামে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ীদ্বয় একই গ্রামের বাসিন্দা এবং একে অপরের সহযোগীতায় সীমান্তবর্ত্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে প্রাইভেট কারের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছে দিত এবং দীর্ঘদিন যাবৎ তারা মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। উক্ত ঘটনায় জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য র‌্যাব নিজেই বাদী হয়ে গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে হবিগঞ্জের চুনারুঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে এবং আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...