বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার, ১ ডিসেম্বর ২০২১
17.1 C
Habiganj

চুনারুঘাটে চেয়ারম্যানদের আইন শৃঙ্খলা সভা বয়কট

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের সাথে (ভারপ্রাপ্ত) ইউএনও ও সহকারী কমিশনার (ভূমি) নুসরাত ফাতিমার দুর্ব্যবহার করায় মঙ্গলবার উপজেলার মাসিক আইন শৃঙ্খলা সভা ও সমন্বয় সভা বয়কট করে এক জরুরী সভা করেন থানার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা।

গত রবিবার ৫ নং শানখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল হক তরফদার সবুজের বাড়িতে একটি দাওয়াতের আয়োজন ছিল।

এতে ভারপ্রাপ্ত ইউএনও দাওয়াত না পাওয়ায় তিনি চুনারুঘাটের সকল চেয়ারম্যানদেরকে ভদ্রতা শেখার কথা বললে চেয়ারম্যানরা ক্ষুব্ধ হন। এ নিয়ে ভারপ্রাপ্ত ইউএনও ও চেয়ারম্যানদের মধ্যে দূরত্বের সৃষ্টি হয়।

মঙ্গলবার দুপুর ২টায় উপজেলা আইনশৃঙ্খলা সভায় চেয়ারম্যানগণ বিষয়টি উত্থাপন করলে ভারপ্রাপ্ত ইউএনও জরুরী কাজ দেখিয়ে সভা ত্যাগ করেন।

এতে সকল চেয়ারম্যানরা আরো ক্ষুব্ধ হয়ে আইনশৃঙ্খলা মিটিং ও সমন্বয় সভা বর্জন করেন।

তারা বলেন, যতক্ষণ পর্যন্ত ইউএনও এসে ক্ষমা না চাইবেন সে পর্যন্ত তারা ভারপ্রাপ্ত ইউএনওর সকল কার্যক্রম থেকে বিরত থাকবেন।

যুগের সাথে তাল মিলিয়ে চলা কিছু স্পিকার ও এর ইতিহাস

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ৮নং সাটিয়াজুরী ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ মাস্টার বলেন, ভারপ্রাপ্ত ইউএনও এভাবে একজন সরকারি কর্মচারি হয়ে জনপ্রতিনিধির সাথে দুর্ব্যহার করতে পারেন না এবং সভা ত্যাগ করে যেতে পারেন না। আমরা উনার সাথে সকল কার্যক্রম থেকে বিরত থাকব।

ভারপ্রাপ্ত ইউএনও নুসরাত ফাতিমার সাথে মুঠোফোনে বার বার যোগাযোগের চেষ্টা করলেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe