বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার, ১ ডিসেম্বর ২০২১
17.1 C
Habiganj

চুনারুঘাটে পূর্ব শত্রুতার জেরে বিষ ছিটিয়ে ধান ক্ষেত ধ্বংস

পূর্ব শত্রুতার জের ধরে প্রায় লক্ষাধিক টাকার ধান ক্ষেত বিষ দিয়ে পুড়িয়ে ফেলেছে প্রতিপক্ষের লোকজন। এ নিয়ে এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করছে।

ঘটনাটি ঘটেছে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের বড় আব্দা গ্রামে। এ নিয়ে দফায় দফায় আপোষ নিসম্পত্তির চেষ্টা করেও কোন লাভ হয় নাই।

গতকাল কোন এক সময় প্রতিপক্ষের লোকজন ধানের মধ্যে বিষ ছিটিয়ে দেয়, এতে প্রায় লক্ষাধিক টাকার ধান ক্ষেত পুড়ে গেছে।

ক্ষেতের মালিক আক্তার মিয়া ও জমির মিয়া জানান, পূর্ব শত্রুতার জের ধরে তাদের প্রতিপক্ষের লোকজন ধানের মধ্যে বিষ ছিটিয়েছে, এতে তাদের লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

তবে আজ শুক্রবার সকালে সোস্যাল মিডিয়া ব্যক্তিব্য ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন এবিষয়ে একটি লাইভে বিস্তারিত তুলে ধরেছেন। তিনি বলেন, মানুষ কতটা নিস্টুর হলে এমন কাজ করতে পারে।

শুক্রবার ২৯ অক্টোবর দুপুরে এবিষয়ে হবিগঞ্জ নিউজের পক্ষ থেকে ইউনিয়ন চেয়ারম্যান রমিজ মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ধান পুড়ার সংবাদ পেয়ে আজ সকালে আমি ঘটনাস্থলে যাই এবং বিষয়টির সত্যতা পাই।

তিনি আরো বলেন, এই জমি নিয়ে দীর্ঘদিন থেকে তাদের দুপক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল, আমরা বেশ কয়েকবার স্থানীয় ভাবে নিসম্পত্তির চেষ্টা করেছি, কোন লাভ হয় নাই।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe