রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
21.7 C
Habiganj

চুনারুঘাটে ভারতীয় চা পাতাসহ ২ পাচারকারী আটক

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় ৩ হাজার ৯১৩ কেজি ভারতীয় নিম্নমানের চাপাতা জব্দ করেছে সিআইডি। এ সময় দুটি পিকআপ ভ্যানসহ দুইজন পাচারকারীকে আটক করা হয়।

শুক্রবার (১৭ জানুয়ারী) রাতে জেলা সিআইডি প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে ভোররাতে চুনারুঘাট উপজেলার চাঁনপুর চা বাগান এলাকা থেকে ভারতীয় নিম্নমানের চাপাতা জব্দ জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- চুনারুঘাট উপজেলা দক্ষিণ দেওরগাছ গ্রামের রমিজ আলীর ছেলে মো রতন মিয়া (১৮) ও একই উপজেলার কালিসিঁড়ি গ্রামের আলী হোসেনের ছেলে তাহের মিয়া (২২)। তারা দুজনই পিকআপ চালক। তবে এ সময় মূল পাচারকারীরা পালিয়ে যায়।

প্রেস ব্রিফিংয়ে সিআইডির পরিদর্শক মো. আব্দুর রাজ্জাক জানান, “শুক্রবার ভোররাতে সাতছড়ি জাতীয় উদ্যান এলাকা থেকে দুটি পিকআপ চাঁনপুর বাগান দিয়ে যাচ্ছিল। এ সময় সিআইডি পুলিশ পিকআপ দুটি আটক করে চোরাই চা পাতা পায়। পরে গাড়ির দুই চালককে আটক করলেও পাচারকারীরা পালিয়ে যায়। জব্দকৃত চা পাতার বাজার মূল্য ১১ লাখ ৭৩ হাজার ৯ শত টাকা।”

এ ব্যাপারে সিআইডি পুলিশ বাদি হয়ে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe