মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১
27 C
Habiganj

চুনারুঘাটে হাইস্কুলের প্রধান শিক্ষককে কুপিয়ে ক্ষতবিক্ষত

চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নের রমাপুর গ্রামে পূর্ব বিরোধের জের ধরে মান্নান মাস্টার স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক ও উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানকে ক্ষুপিয়ে ক্ষত-বিক্ষত করেছে  প্রতিপক্ষের লোকজন।

বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় নিজ বাড়ীতে এ হামলার শিকার হন তিনি। এ ঘটনায় প্রধান শিক্ষক আব্দুল মান্নানের স্ত্রী লিমা সুলতানাও (৩৫) আহত হয়েছেন। গুরুতর অবস্থায় আব্দুল মান্নানকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও তার স্ত্রী লিমা সুলতানাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দিকে, হামলায় জড়িত থাকার অভিযোগে ওই গ্রামের জালাল মিয়ার পুত্র রাসেল মিয়া নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সালাহকে দেখে ইসলাম কবুল করলেন মুসলিম বিদ্বেষী যুবক

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন আহত লিমা সুলতানা জানান, স্কুলের পাশে রাসেলের টং দোকান রয়েছে। তার দোকানে ছাত্রীরা গেলে সে যৌন হয়রানী করত। বিষয়টি নিয়ে একাধিকবার সালিশ বিচার হয়। সালিশে রাসেলের বিপক্ষে কথা বলায় ক্ষিপ্ত হয়ে সে এ হামলা চালিয়েছে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাস্টারের স্ত্রী বাদী হয়ে মামলা করেছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe