রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
26 C
Habiganj

চুনারুঘাট প্রবাসী গ্রুপের খাদ্যসামগ্রী বিতরণ

বাংলাদেশে করোনা ভাইরাসের কারণে লকডাউন থাকায় বিপাকে পরেছেন এলাকার শ্রমজীবী অসহায় মানুষ। প্রবাসীরা নিজেদের কথা চিন্তা না করে, দেশে ও দেশের অসহায় মানুষের ভালবাসা বুকে লালন করে ওনারা একঝাক তরুণ রেমিটেন্স যোদ্ধা (চুনারুঘাট প্রবাসী গ্রুপ) দাড়িয়েছেন চুনারুঘাট উপজেলার আর্ত-মানবতার টানে অসহায় মানুষের পাশে।

সঠিক দূরত্ব বজায় রেখে মাক্স পরে চুনারুঘাট উপজেলার উত্তর ও দক্ষিণাঞ্চল সমন্বয় করে আজ (০৬ এপ্রিল) খাদ্য-সামগ্রী বিতরণ কর্মসূচী সফলতার সাথে সম্পন্ন হয়।

এ সময় উপস্থিত ছিলেন মাওলানা রায়হান উদ্দিন ইনাতাবাদী – সাবেক ইমাম ইনাতাবাদ জামে মসজিদ, বশির আহমেদ- শিক্ষক অগ্রণী উচ্চ বিদ্যালয় আমতলী, মোছাঃ রাবিয়া খাতুন – সমাজসেবী ইনাতাবাদ মহিলা পল্লীসমাজ সংস্থা, মোজাহিদ আহমেদ বর্তমান ইমাম ইনাতাবাদ জামে মসজিদ।

আরো উপস্থিত ছিলেন চুনারুঘাট প্রবাসী গ্রুপের যুগ্ন-আহবায়ক মীর রাজিব। সেচ্ছাসেবক মোঃ জুয়েল তালুকদার, মীর সাগর, মীর সজিব সহ অনেকেই।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe