বুধবার, আগস্ট ১৭, ২০২২

জামাতা হত্যা মামলার মূল আসামী আটক

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জ সদর প্রতিনিধিঃ হবিগঞ্জ সদর উপজেলার টঙ্গীরঘাট গ্রামে জামাতা হত্যা মামলার মূল আসামী মর্তুজ আলী (৫০) কে আটক করেছে পুলিশ। সে ওই গ্রামের মৃত সুলতান মিয়ার পুত্র।

গতকাল ভোররাতে তাকে গ্রেফতার করতে হবিগঞ্জ সদর থানার মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি অপারেশন প্রজিৎ কুমার দাশের নেতৃত্বে একদল পুলিশ তার বসবাড়ীতে অভিযান চালায়। পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে আসার সময় আসামী মর্তুজ আলী পালিয়ে যাবার চেষ্টা করে। এতে ২ পুলিশ সদস্য আহত হন। আহত পুলিশ সদস্যদের রাতেই হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাউছার আহমেদ
আহত ২ পুলিশ সদস্য

উল্লেখ্য, হবিগঞ্জ সদর উপজেলার টঙ্গিরঘাট গ্রামে শ্বশুর বাড়ি থেকে নিখোঁজের ৫ দিন পর কাউছার আহমেদ (২৮) নামে এক জামাতার গলাকাটা লাশ গত বছরের ২৯ সেপ্টেম্বর উদ্ধার করে পুলিশ।

নিহত কাউছার উমেদনগর গ্রামের মৃত আকল মিয়ার ছেলে। এ ঘটনা নিহতের বড় ভাই বাদী হয়ে নিহত কাউছারের স্ত্রী, শ্বশুর, শ্বাশুড়ীসহ কয়েকজনকে অজ্ঞাত নামা আসামী করে হবিগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলার প্রেক্ষিতেই গতকাল পুলিশ তাকে গ্রেফতার করেন।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বানিয়াচংয়ে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বংগবন্ধু শেখ মুজিবুর রহমানের...

থানা পুলিশের অভিযানের পরও বানিয়াচংয়ে থেমে নেই অপরাধ কর্মকান্ড

হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশ দিন-রাতে একের পর অভিযান চালিয়ে...

লাখাইয়ে জাতীয় শোক দিবস পালিত

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান...