শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১
34 C
Habiganj

জালালাবাদ এসোসিয়েশনে মতবিনিমিয় সভা অনুষ্ঠিত

করাঙ্গীনিউজ: সিলেটবাসীর বৃহৎ সংগঠন জালালাবাদ এসোসিয়েশন ইতালী শাখার সভাপতি অলিউদ্দিন শামীম, ফ্রান্স শাখার সভাপতি হেনু মিয়া ও বাহরাইন শাখার সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিনের সাথে কেন্দ্রীয় কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সন্ধ্যায় ঢাকা জালালাবাদ এসোসিয়েশন ভবন  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপস্থিত

কেন্দ্রীয় কমিটির সভাপতি ড. এ কে আব্দুল মুবিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এড. জসিম উদ্দিন আহমদের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সহ সভাপতি জালাল আহমেদ, সহ সভাপতি আব্দুল মজিদ চৌধুরী, সাবেক সভাপতি ডা. সি এম দিলওয়ার রানা, যুগ্ম-সম্পাদক-১ বেগম ফাহিমা খানম চৌধুরী মনি, সাংগঠনিক ও জনসংযোগ সম্পাদক আ ফ ম সিরাজুল ইসলাম শামীম, সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ নুরুল আমীন, কার্যনির্বাহী সদস্য দেলওয়ার হোসেন, দপ্তর সম্পাদক  সফিকুল ইসলাম সজল, কার্যনির্বাহী সদস্য  সেলিম চৌধুরী, আজীবন সদস্য এমাদ আহমেদ মোর্তাজা রনি প্রমূখ।

এর আগে ইতালী, ফ্রান্স, বাহরাইনের নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরন করা হয়। শেষ পর্যায়ে সভাপতি অতিথীদেরকে উত্তোরীয় পড়িয়ে দেন এবং তার বক্তব্যে তিনি বলেন- আমরা অনেক আনন্দিত ও গর্বিত আপনারা যেভাবে বিশ্ব জুড়ে জালালাবাদকে প্রতিষ্ঠিত করেছেন এজন্য আপনাদেরকে ধন্যবাদ।

পরে ইতালীর সভাপতি অলিউদ্দিন শামীমকে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আফম সিরাজুল ইসলাম শামীমসহ বিভিন্ন সদস্যরা উপহার সামগ্রী প্রদান করেন।

নৈশভোজের মাধ্যমে মতবিনিময় সভার সমাপ্তি হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe