“ডুলনা ইয়ংস্টার সোসাইটি”র মহৎ উদ্যোগে কালভার্ট তৈরি করা হয়

“ডুলনা ইয়ংস্টার সোসাইটি”র মহৎ উদ্যোগে কালভার্ট তৈরি করা হয়।

মোহাম্মদ তোফাজ্জল হকঃ আজ চুনারুঘাট উপজেলা ১নং গাজিপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ডুলনা গ্রামে “ডুলনা ইয়ংস্টার সোসাইটি”র সদস্যদের স্বেচ্ছাশ্রমের মাধ্যমে ডুলনা- গনকিরপাড় রাস্তায় দুটি কালভার্ট তৈরি করে বাঁশ দিয়ে । যা কিছুদিন পুর্বে বর্ষার অতিরিক্ত পানির কারণে রাস্তা ভেঙ্গে যায়।রাস্তার দুই জায়গায় ভাঙ্গা থাকার কারণে দুই গ্রামের মানুষ চলাচলে ব্যাপক দূর্ভোগ পোহাতে হয়। সেই রাস্তা দিয়ে চন্দ্রমল্লিকা উচ্চ বিদ্যালয় , ইকরতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাজী সুরত আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রী চলাচল করে।

সার্বিকভাবে সহযোগীতা করে ডুলনা ইয়ংস্টার সোসাইটি” নামক একটি সংঘঠন, এসময় উপস্থিত ছিলেন মোঃজামিল মিয়া,মোঃ বাচ্চু মিয়া, শুভ,নোমান, কাওছার,অনি,সানি,রিয়াদ,জয়,অর্পণ ,সুজন, আ:রহিম,করিম, আ:সাত্তার প্রমুখ।

এতে করে স্থানীয় বাসিন্দারা জনপ্রতিনিধিদের দিকে অভিযোগ তুলেছেন। স্থানীয়রা অভিযোগ করে জানান, প্রতিবারই ভোটের সময় জনপ্রতিনিধিদের প্রতিশ্রুতি দিয়ে যান আমি জয়ী হলে কালভার্ট তৈরব করে দিবো জনগণ ঠিকই কথা রেখে তাদের জয়ী করে কিন্তু কথা রাখেননা জনপ্রতিনিধিরা। উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ কিন্তু আমাদের সড়কের কোন উন্নয়ন নাই।