শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১
34 C
Habiganj

দুর্নীতিমুক্ত সেবা প্রদানের তাগিদ প্রধানমন্ত্রীর

দক্ষ ও জবাবদিহিমূলক প্রশাসন গড়তে দুর্নীতিমুক্ত সেবা প্রদানের তাগিদ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

টানা তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব নেয়ার পর আজ বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের কর্মকর্তাদের প্রতি এমন তাগিদ দেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, সরকার গঠনের পর থেকে সবসময় মন্ত্রণালয়গুলো সরেজমিন দেখার চেষ্টা করেছি। জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছানো নিশ্চিত করতে কাজ করছে সরকার। তাই দক্ষ সেবামুখী ও জবাবদিহিমূলক প্রশাসন গড়তে কর্মকর্তাদের গুরুত্বপূর্ণ নির্দেশনা দেন প্রধানমন্ত্রী।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের কর্মকর্তাদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, প্রতিটি বিভাগে সুশাসন নিশ্চিত করতে হবে। দুর্নীতিমুক্ত সেবা প্রদান নিশ্চিত করতে হবে। কোনো পর্যায়েই যাতে দুর্নীতি না হয় তা ভালোভাবে দেখতে হবে।

তিনি আরও বলেন, সারা দেশের ও প্রশাসনের কেন্দ্রবিন্দু বা হার্ট হচ্ছে জনপ্রশাসন মন্ত্রণালয়। কাজেই এই মন্ত্রণালয়ের আপনাদের অনেক সুচারুভাবে কাজ করতে হবে।

এ সময় আগামী ৫ বছরে প্রবৃদ্ধি ১০ শতাংশে উন্নীত করতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান তিনি। আজ পর্যায়ক্রমে প্রতিটি মন্ত্রণালয় ও বিভাগ পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe