মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১
30 C
Habiganj

নবীগঞ্জে খেলনার পিস্তলসহ ভুয়া ডিবি পুলিশ আটক

হবিগঞ্জের নবীগঞ্জে আমীর হামজা (২১) নামের এক ভুয়া ডিবি পুলিশ পরিচয়দানকারীকে গ্রেপ্তার করেছে নবীগঞ্জ থানা পুলিশ ।

শনিবার (১৭ জুলাই) সন্ধ্যায় শহরের খালিক মঞ্জিলস্থ জীম (ব্যায়াম প্রতিষ্টান) সেন্টার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ধৃত আমীর হামজা সুনামগঞ্জের দিরাই থানার তেতুয়া গ্রামের জহুর উদ্দিনের ছেলে।

পুলিশ ধৃত আমীর হামজার শয়ন কক্ষ থেকে একাধিক আইডি কার্ড, ২টি খেলনা পিস্তলসহ পুলিশের পোষাক উদ্ধার করেছে।

সুত্রে জানাযায়, উক্ত আমীর হামজা প্রায় দেড় মাস ধরে নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামে লজিং থাকতো এবং বিভিন্ন স্থানে নিজেকে ডিবি, কখনও সিআইডি পুলিশ পরিচয় দিয়ে বেড়াতো। লোকমুখে এমন অভিযোগ পেয়ে পুলিশ তার উপর নজরধারী রাখে এবং বিষয়টি পর্যবেক্ষন করতে থাকে। ঘটনার সত্যতা পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শনিবার সন্ধ্যায় শহরের খালিক মঞ্জিলে অবস্থানরত জীম সেন্টারে জীম করার সময় তাকে আটক করে থানায় আনা হয়।

এ সময় তার স্বীকারোক্তি তথ্য মতে লজিং বাড়ি থেকে পুলিশের টুপি, ব্যাল্ট, পেন্ট, জুতা, ৩টি আইডি কার্ড এবং ২টি খেলনা পিস্তল উদ্ধার করা হয়। এ ব্যাপারে নিয়মিত মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমদ জানান, ধৃত আমীর হামজা নিজেকে ভুয়া ডিবি, আবার কখনও সিআইডি পরিচয় দিয়ে বিভিন্ন স্থানে মানুষের মাঝে বিভ্রান্তির সৃষ্টি করে আসছিল। পরে পুলিশের সোর্স এবং বিভিন্ন তথ্যের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

অন্যতায় প্রতারণার মাধ্যমে ব্যাপক ক্ষতির সম্মুখিত হতে হতো সাধারন মানুষ। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা এবং প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe