24 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

নবীগঞ্জে চলছে অবৈধ গাড়ী পার্কিং ও ভাসমান দোকান উচ্ছেদ

শাহরিয়ার আহমেদ শাওনঃ নবীগঞ্জ শহরে যানজট নিরসনের জন্য অবৈধ গাড়ী পার্কিং ও যান চলাচলের স্থানের ভাসমান দোকান উচ্ছেদ করা হয়।

কিছুদিন ধরেই উপজেলা প্রসাশন ও পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদের যৌথ উদ্যোগ যানজট নিরসনের প্রেক্ষিতে অভিযান পরিচালনা করে আসছেন।

বুধবার (০২ ফেব্রয়ারী) সন্ধার সময় দেখা যায় পৌর শহর এলাকার শেরপুর রোড নতুন বাজার, ওসমানী রোড, শান্তিপাড়া, মধ্যবাজারে মেয়র নিজেই উচ্ছেদ অভিযান চালান।

এতে করে ভাসমান দোকান ঘর পৌরসভার গাড়ীতে করে উঠিয়ে নিয়ে যাওয়া হয়। রাস্তার পাশে থাকা চটপটির দোকান সবজির দোকান ও ভ্যন গাড়ী করে কাপড় বিক্রি করায় রাস্তায় যানজট সৃষ্টি হয় । জনগনের ভোগান্তি কমাতে রাস্তা ঘাটে যাতে যানজট সৃষ্টি না হয় অবৈধ গাড়ী পার্কিং ও ভাসমান দোকান উচ্ছেদ করা হয় । এসময় তাদের জন্য শহরের বাহিরে খোলা স্থানে গাড়ী পার্কিং ও ভাসমান দোকানের জন্য জায়গা পরিমাপ করে দেওয়া হয়।

এসময় উচ্ছেদ অভিযানে পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী তিনি বলেন আমরা শহরকে ভোগন্তি মুক্ত শহর করব যাতে সাধারন মানুষগন নিরবিচ্ছিন্ন ভাবে শান্তিপূর্ণ ভাবে বসবাস করতে পারে। আমরা সকলে মিলে একত্ম হয়ে উপযোগী শহরে গড়ে তুলতে চাই।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার