রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
26 C
Habiganj

নবীগঞ্জে ডাকাতির চেষ্টা কালে ৫ ডাকাত গ্রেফতার

শাহরিয়ার আহমেদ শাওনঃ নবীগঞ্জে ডাকাতি চেষ্টা কালে আন্তঃ জেলার ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করছে পুলিশ।

পুলিশ সত্রে  জানা যায়, গতকাল দিবাগত রাত (০৯ নভেম্বর) রাত ০২.৪৫ ঘটিকায় দা, চাকু, সাবল, লোহার রড সহ পেশাদার আন্তঃ জেলা ডাকাত দলের সদস্যগণ রাতের অন্ধকারে সমবেত হয়ে ডাকাতির পরিকল্পনা করেছিল।

এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১টি দা, ১টি লোহার সাবল, ১টি রড, ১টি পলেষ্টারের ব্যাগ, উক্ত ব্যাগে অনেক ডাকাতের নাম মোবাইল সম্বলিত টালী খাতা, ১টি কোমরে ঝুলানোর ব্যাগ, ১টি হাফ প্যান্ট, ১টি স্টিলের চাকু।

গ্রেফতার কৃতরা হলেন, বাহুবল উপজেলার আব্দাফৌজরা গ্রামের আবদুর রেজাকের ছেলে আব্দুল মতিন,কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার সাতগড়িয়া গ্রামের জহুরুল হকের ছেলে হুমায়ুন কবির, লাকসাম উপজেলার ফতেহপুর গ্রামের মৃত চান্দ মিয়ার ছেলে মোঃ বিলাল মিয়া, মৌলভীবাজারের রাজনগর থানার করিমপুর গ্রামের মনু মিয়ার ছেলে মুন্না মিয়া এবং কমলগঞ্জ থানার চৈতন্যগঞ্জ গ্রামের মৃত মর্তুজ আলীর ছেলে ইয়াছিন মিয়া ওরফে কালা বাবুল।

এসময় তাদের বিরুদ্ধে নবীগঞ্জ থানার মামলানং-০৪, তাং-০৯/১১/২০২১খ্রি. ধারা-৩৯৯/৪০২ পেলান কোড রুজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe