২২ অক্টোবর (বৃহস্পতিবার) ২০২০ খ্রিষ্টাব্দ
24.2 C
Habiganj
২২ অক্টোবর (বৃহস্পতিবার) ২০২০ খ্রিষ্টাব্দ
হোম নবীগঞ্জ নবীগঞ্জে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

নবীগঞ্জে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

হবিগঞ্জের নবীগঞ্জের রতনপুরে আম গাছ থেকে তামান্না আক্তার (১৮) নামে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে। এদিকে, ওই তরুণীর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। এটি আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যাকান্ড এ নিয়ে দেখা দিয়েছে ধুম্রজাল।

ময়নাতদন্তের সময় পুলিশ দেখতে পায় নিহত তরুণীর পেটের মধ্যে মেহেদি দিয়ে লেখা ছিল- ‘তোর কারণে মরণ আমার, ক্ষমা করে দিস (এ)’! ফলে স্থানীয় লোকজন, পুলিশ ও নিহতের পরিবারের মধ্যে বিষয়টি নিয়ে সন্দেহের দানা বেধেছে। যদিও মৃতের পরিবারের দাবি- ‘কারও সাথে প্রেমের সম্পর্ক ছিল না ওই তরুণীর’।

তামান্না নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের রতনপুর গ্রামের কাপ্তাব মিয়ার মেয়ে। তার পরিবার জানায়- বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে বাড়ির পাশের একটি আম গাছে তামান্নাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয় লোকজন। পরে তাৎক্ষণিক তারা উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. ইদ্রিস আলী তামান্নাকে মৃত ঘোষণা করেন।

নবীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল ওয়াদুদ বলেন, “নিহতের গলায় দাগের পাশাপাশি ঠোটের নিচে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এছাড়া লাশের পেটে মেহেদি দিয়ে লেখা- ‘তোর কারণে মরণ আমার, ক্ষমা করে দিস (এ)।”

তামান্নার পিতা কাপ্তাব মিয়া বলেন, “তামান্না সপ্তম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছে। আমি বাজার থেকে ফিরে এসে এ ঘটনা দেখতে পাই। তবে আমার মেয়ের কোনো ছেলের সঙ্গে সম্পর্ক রয়েছে বলে আমার জানা নেই।”

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, “লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই মূল কারণ জানা যাবে।”

ওসি আজিজুর রহমান আরো বলেন, “তামান্নার মৃত্যুর ব্যাপারে তার বাবা বাদি হয়ে নবীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। এছাড়া পুলিশ নিজস্বভাবে ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত চালিয়ে যাচ্ছে।”

সম্পর্কিত সংবাদ

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ