বুধবার, আগস্ট ১০, ২০২২

নবীগঞ্জে বন্ধ পশুর হাট!

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

মহামারী করোনা ভাইরাস সংক্রামণ রোধে সরকার ঘোষিত কঠোর বিধি নিষেধ উপেক্ষা করে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার জনতার বাজারে বসেছিল পশুর হাট । খবর পেয়ে পশুর হাট বন্ধ করে দেয় উপজেলা প্রশাসন।

শনিবার (২৪ জুলাই) বিকেল ৪টায় নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশের নেতৃত্বে একদল সেনা সদস্য জনতার বাজার পশুর হাট বন্ধ করে দেয়।

শনিবার দুপুর থেকে সরকারি কঠোর বিধি নিষেধ উপক্ষো করে ঈদ পরবর্তী জনতার বাজার পশুর হাটে বিভিন্ন জেলা উপজেলা থেকে পশু কেনাবেচা করতে আসেন ক্রেতা বিক্রেতারা।

খবর পেয়ে বিকেলে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশের নেতৃত্বে সেনাবাহিনীর ক্যাপ্টেন এএসএম শিহাবুজ্জামান শিহাব সহকারে একদল সেনা সদস্য জনতার বাজারে গিয়ে মাইকিং করে দ্রুত বাজার বন্ধ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ বলেন, সরকার ঘোষিত কঠোর বিধি নিষেধ অমান্য করে জনতার বাজার পশুর হাট বসায় ইজারাদার। খবর পেয়ে আমরা বাজারে গিয়ে পশুর হাট বন্ধ করে দেই।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...