রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৪ অক্টোবর ২০২১
32 C
Habiganj

নবীগঞ্জে মিশুক চালক আবিদুর হত্যাকান্ডের ঘটনায় প্রতিবাদ সভা

হবিগঞ্জের নবীগঞ্জে নিখোঁজের তিন দিন পর উদ্ধার মিশুক চালক আবিদুর ইসলামের (১৮) হত্যাকান্ডের ২৭ দিন পরেও এখনো প্রকৃত রহস্য উদ্ঘাটিত না হওয়ায় সোমবার রাতে কানাইপুর গ্রামে ৭ গ্রামবাসীর উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।

বিশিষ্ট মুরুব্বী নুরুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য আঃ মালিক, নবীগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু, সাবেক প্যানেল মেয়র এটিএম সালাম, নবীগঞ্জ মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক শ্রমিক নেতা মাহবুবুল আলম সুমন, কাউন্সিলর যুবরাজ গোপ, কাউন্সিলর আব্দুস ছুবান, কাউন্সিলর লুৎফুর রহমান মাখন, কাউন্সিলর নানু মিয়া, প্রাক্তন মেম্বার রফিক মিয়া, স্বেচ্ছাসেবকলীগের পৌর সভাপতি ইকবাল আহমদ বেলাল, মাসুক মিয়া, মরম আলী, কবির মিয়া, ইসমত আলী, নুরুজ্জামান ডাক্তর মিয়া, মাওলানা রফি উদ্দিন, এটিএম রুবেল, সফিক মিয়া, আব্দুল বারিক, বিলাল মিয়া, সাইদুল মিয়া, মনসুর আলী মেন্টাই, আছমত আলী, আকবর আলী, বাচ্চু মিয়া, আব্দুল মতিন প্রমূখ।

বক্তাগণ বলেন, নিরীহ মিশুক চালক আবিদুর ইসলাম অজ্ঞাতনামা দুর্বৃত্তদের হাতে নির্মমভাবে খুন হয়।

নিখোজেঁর ১ মাস এবং লাশ উদ্ধারের ২৭ দিন অতিবাহিত হলেও আশানুরুপ কোন তথ্য বা হত্যাকান্ডের প্রকৃত অপরাধীদের সনাক্তকরণসহ গ্রেফতার করা হয়নি।

এছাড়া তিমিরপুর গ্রামের যে দু’টি ছেলে ঘটনার মাস পনের দিন আগে নিহত আবিদুরকে প্রাণনাশের হুমকী দিয়েছিল সে বিষয়েও পুলিশের ভুমিকা রহস্যজনক বলে উল্লেখ করেন বক্তারা।

৭ মৌজার প্রতিবাদ সভা থেকে নিহত মিশুক চালক আবিদুর ইসলাম হত্যাকান্ডের ঘটনাটি মনিটরিং, প্রশাসনের সাথে যোগাযোগ স্থাপনসহ সার্বিক বিষয়ে পর্যবেক্ষন করার জন্য ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

এলাকাবাসী দ্রুত সময়ের মধ্যে আবিদুর ইমসলাম হত্যাকান্ডের প্রকৃত রহস্য উদঘাটন ও দায়ীদের গ্রেফতার এবং নিহতের সাথে থাকা মিশুক গাড়ীটি উদ্ধার করতে ব্যর্থ হলে মানব বন্ধনসহ বৃহত্তর আন্দোলনের ডাক দেয়ার হুশিয়ারী দেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe