রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
22 C
Habiganj

নবীগঞ্জে মুজিব বর্ষ উপলক্ষে আলোচনা সভা

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপনের লক্ষ্যে ঘোষিত মুজিববর্ষ উদযাপনের লক্ষে নবীগঞ্জে এক প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়।

আজ সোমবার সকাল ১১ ঘটিকায় উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পালের সভাতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে এই অনুষ্টান হয়।

এই সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) উত্তম কুমার দাশ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাংঠনিক সম্পাদক মুস্তাক আহমেদ মিলু, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সরওয়ার শিকদার, বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সুমন, উপজেলা প্রধান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক বিপুল চন্দ্র দাশ প্রমুখ।

অনুষ্টানে বলা  হয় আগামী ১০ জানুয়ারী সকাল ১০টায় মাননীয় প্রধানমন্ত্রী বক্তব্য ও মুজিববর্ষের শুভ উদ্বোধন করবেন। এর পর উপজেলায় সকল শ্রেণী পেশার মানুষদের নিয়ে একযোগে নবীগঞ্জ নতুন বাজার মোড় থেকে আনন্দ শোভাযাত্রা হবে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় পর্যন্ত। ওই দিন উপজেলার সকল প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক, নবীগঞ্জ ডিগ্রি কলেজের সকল শিক্ষার্থী, নবীগঞ্জ জে.কে উচ্চ বিদ্যালয় ও হিরা মিয়া গার্লস উচ্চ বিদ্যালয়সহ পৌর এলাকার আশে পাশে স্কুল এবং মাদ্রাসার নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থী উপস্থিত থাকার জন্য সিদ্ধান্ত গৃহিত হয়। ১১ জানুয়ারী বিকাল ৩ থেকে ৫টা পর্যন্ত উপজেলা মিলনায়তনে “বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শক” শীর্ষক আলোচনা সভা ও শিশু কিশোরদের অংশগ্রহনে “বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শক” শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe