রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৮ নভেম্বর ২০২১
27 C
Habiganj

নবীগঞ্জে ৩ দিনের বই মেলা অনুষ্ঠিত হবে

নবীগঞ্জ পৌরসভা কর্তৃক ৩ দিন ব্যাপী মুজিববর্ষ এবং অমর একুশে বই মেলা অনুষ্ঠিত হবে। সেই প্রেক্ষিতে বই মেলা সফল করতে এক পরামর্শ সভার আয়োজন করা হয়েছে।

গতকাল সোমবার সকালে পৌরসভার হল রুমে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন মেয়র- আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী।

বই মেলা উদযাপন কমিটির আহ্বায়ক ও প্যানেল মেয়র-১ এটিএম সালামের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গীতি কবি জাহাঙ্গীর আলম রানা, কবি আফতাব আল মাহমুদ, আলী আমজদ মিলান, ওস্তাদ সোনা মিয়া, শিল্পী বিন্দু সুত্রধর, শামস খেলা, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আলমগীর মিয়া, কাউন্সিলর কবির মিয়া, সুন্দর আলী, জায়েদ চৌধুরী, জাকির হোসেন, প্রানেশ চন্দ্র দেব, সচিব আজম হোসেন, সাজ্জাদুর রহমান, কাজী হাছান আলী, আবু তাহের, মাওঃ রকিব হক্কানী, নীলকন্ঠ দাশ সামন্ত, জীপেশ গোপ, রুবেল মিয়া, শাহ মিলাদুর আবেদ, তৌহিদ চৌধুরী, সোহেলুজ্জামান লিপটন প্রমূখ।

এছাড়াও সভায় নবীগঞ্জ উপজেলার কবি, সাহিত্যিক, লাইব্রেরীয়ান, সংগীত শিল্পী বৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় আগামী ২৪, ২৫ ও ২৬ ফেব্রুয়ারী নবীগঞ্জ আদর্শ প্রাইমারী স্কুল মাঠ প্রাঙ্গনে ৩দিন ব্যাপী মুজিববর্ষ এবং অমর একুশে বই মেলাকে সফল করতে ৫টি উপ-কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটির মাধ্যমে মেলার সার্বিক কার্যক্রম পরিচালিত হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe