২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৮:১৩

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

নবীগঞ্জ প্রতিপক্ষের হামলায় নীরহ  মিশুক চালক আহত

শাহরিয়ার আহমেদ শাওনঃ নবীগঞ্জ প্রতিপক্ষের হামলায় এক নীরহ মিশুক চালক আহত হয়েছে।

জানা যায়, আজ ২২ই জুন শনিবার বিকাল ৪ টার সময় নবীগঞ্জ উপজেলার ৬ নং কুর্শি ইউনিয়নের  ভূবিরবাক গ্রামে  এই হামলার ঘটনাটি ঘটে।

সংশ্লিষ্টদের সূত্রে জানা যায়, আজ ইয়ান উদ্দিনের ছেলে ইসলাম উদ্দিন সরকারি কোনও অনুমতি ছাড়া বাড়ীর  গাছ কেটে বিক্রি করে।

এসময় বাড়ীর পার্শ্ববর্তী রাস্তা অতিবৃষ্টি বন্যার ফলে রাস্তা টি খারাপ হয়ে যায় এসময় আহত মিশুক চালক মনসুর আহমদ জাবেদ আরও কয়েকজনকে নিয়ে রাস্তাটি ঠিক করেন। এমন অবস্থায় বড় বড় গাছ কেটে ট্রাকে করে ওই রাস্তা দিয়ে যেতে চাইলে মিশুক চালক জাবেদ রাস্তা টির বেহালদশা দেখে

এমতা অবস্থায় গাছ ভর্তি ট্রাক  নিয়ে গেলে  নষ্ট হয়ে যাবে বলে আরও কয়েকদিন পর নিয়ে যাওয়ার জন্য ইসলাম উদ্দিন কে বুঝিয়ে বলেন। কে শুনে কার কথা তিনি সাধারণ অটো চালকের কথা শুনবেন না তিনি ওই রাস্তা নষ্ট করে গাড়ী নিবেন।

এই তর্কাতর্কির এক পর্যায়ে ইসলাম উদ্দিন ও তার ভাই আনহার উদ্দিন ও তার ছেলে ভূবিরবাক গ্রামের মৃত্যু আকমত উল্লাহর ছেলে মিশুক চালক মনসুর আহমদ জাবেদ (৩০)কে এলোপাতাড়ি মারতে শুরু করে এসময় তার মাথায় আঘাত করলে মাথা পেটে যায়। এসময় আহত জাবেদ চিৎকার করলে আসপাশের লোকজন এগিয়ে আসলে হামলা কারীরা পালিয়ে যায়।

এসময় স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রয়োজনীয় চিকিৎসা করতে হাসপাতালে ভর্তি রাখেন।