সোমবার, ২৫ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৫ অক্টোবর ২০২১
22.1 C
Habiganj

পূর্ব বিরোধের জের ধরে ফিকল বিদ্ধসহ আহত ১০, আটক ২

আকিকুর রহমান রুমনঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে দুপক্ষের সংঘর্ষে নারী-পুরুষ সহ অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৩ জনকে সিলেট প্রেরন করা হয়েছে আর ২ জনকে আটক করেছে পুলিশ।

আহতদের মধ্যে গুরুতর নূর হোসেন (৬২), রিপা বেগম (২২), মৌসুমী (২৩) কে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরন করা হয়েছে। অন্যান্য আহতদেরকে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনায় দু‘জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ২৪ আগস্ট সন্ধ্যা সাড়ে ৬টায় বানিয়াচং উপজেলার ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়নের প্রথমরেখ গ্রামে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, প্রথমরেখ গ্রামের নূর হোসেন ও রহিম মিয়ার মধ্যে পূর্ব বিরোধের সূত্রে দুপক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

সংঘর্ষের এক পর্যায়ে রহিম মিয়ার লোকজন গুরুতর আহত নূর হোসেন সহ তার পক্ষের মেয়ে-ছেলেকে মারপিট করে গুরুতরভাবে আহত করে।

এ ঘটনায় বানিয়াচং থানার পুলিশ রহিম মিয়ার পক্ষের দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য বানিয়াচং থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেনের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আহতদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দু‘জনকে আটক করার বিষয়টি নিশ্চিত করেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe