24 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

বনিয়াচংয়ে ডাকাতসহ ৪ আসা‌মি গ্রেফতার

বা‌নিয়াচং থানা পুলিশের অভিযানে ডাকাতসহ ৪ আসা‌মিকে গ্রেফতার করা হ‌য়ে‌ছে।

১০ মার্চ বৃহস্প‌তিবার রা‌তে ও‌সি মোহাম্মদ এমরান হোসেন এর দিক-নির্দেশনায় অত্র থানায় কর্মরত এএসআই সঞ্জয় সিকদার, এএসআই মোহাম্মদ সাদ্দাম হোসেন, এএসআই মোঃ তোহা সংগীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে ডাকাতি মামলার পলাতক আসামী কুখ্যাত ডাকাত ১। রাজু মিয়া(১৯), পিতা-বাবুল মিয়া, গ্রাম-আম রোড বাজার(আমরোড), থানা-চূনারুঘাট ।

গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী ২। ইয়াকুরত আলী, পিতা-আরজু মিয়া, গ্রাম-আলমপুর, থানা-বানিয়াচং ৩। জহিরুল ইসলাম(২৮), পিতামৃত-উসমান উল্লা এবং ধর্তব্য অপরাধ নিবারণকল্পে আসামী ৪। তাজুল ইসলাম(৫০), পিতামৃত- উছমান উল্লা, উভয় গ্রাম- গুনই (শান্তিপাড়া), থানা- বানিয়াচং কে গ্রেফতার করেন। আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এব্যাপারে বানিয়াচং থানান ও‌সি মোহাম্মদ এমরান হোসেন বলেন, পুলিশের এধরনের অভিযান অব্যাহত থাকবে। আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিচারার্থে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার