শনিবার, ১৯ জুন ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৯ জুন ২০২১
24.5 C
Habiganj

বানিয়াচংয়ে দূর্যোগ ব্যাবস্থাপনা কমিটির সভা

বানিয়াচংয়ে উপজেলা দূর্যোগ ব্যাবস্থাপনা কমিটির সভা অনুষ্টিত হয়েছে।

সভায় সাম্প্রতিক কালে সিলেট অঞ্চলের ভূমিকম্প হওয়ায় উদ্ধেগ প্রকাশ করে যে কোন দূর্যোগের প্রস্তুতি রাখার উপর জোর দেওয়া হয়।

আসন্ন বর্ষায় বানিয়াচংয়ের জলাবদ্ধতা দূর করার লক্ষ্যে বিভিন্ন সুপারিশ বাস্তবায়নের জন্য সংশ্লিষ্টদের কে নির্দেশ প্রদান করা হয়।

বানিয়াচংয়ের হাওরে বর্ষা মৌসুমে বিভিন্ন নৌ-দূর্ঘটনা বন্ধ ও উদ্ধার তৎপরতার জন্য ফায়ার ষ্টেশনের আরও সক্ষমতা বাড়ানোর জন্য বিভিন্ন সুপারিশ করা হয়েছে। ৫জুন শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সভা অনুষ্টিত হয়।

কমিটির সভাপতি বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরীরর সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাশের সঞ্চালনায় বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আহাদ মিয়া,গিয়াস উদ্দিন আহমেদ,ওয়ারিশ উদ্দিন খান,মৌঃ হাবিবুর রহমান,মোতাহের হোসেন,আনোয়ার হোসেন,শাহ শওকত আরেফীন সেলিম, প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,ফায়ার ষ্টেশন ইনচার্য শেখ সৈয়দ,ব্র্যাক প্রতিনিতি সেন্টু গোমেজ,আশা‘র প্রতিনিধি আতাউর রহমান,সাংবাদিক তাপস হোম,শেখ আক্তার আলহাদী,শেখ সজীব হাসান প্রমূখ।

সর্বশেষ সংবাদ

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe