সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১
25.7 C
Habiganj

বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ১জন আহত ৪

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার পুকড়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় নিহত ১জন, এঘঠনায় আরো ৪জন আহত হয়েছেন। গুরুতর আহত মিনা বেগমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আজ শনিবার ২৮ আগস্ট হবিগঞ্জের বানিয়াচং উপজেলার পুকড়া ইউনিয়নের পুকড়া গ্রামে সকাল সাড়ে১০টায় এ সংঘর্ষের ঘঠনা ঘঠে।

স্থানীয় সূত্র এবং আহত মাজেদ আলী জানান, পূর্ব শত্রতার জের ধরে মন্নর আলি এবং বারীক আলীর নেতৃত্বে একদল লোক সকাল সাড়ে ১০টায় মাজেদ আলীর ঘরে এসে হামলা চালায়। এসময় হামলার বাধা দিতে গেলে মাজেদ আলী (৬৫) তার স্ত্রী মিনা বেগম (৫৫) ছেলে ইমন মিয়া (২০) ইউনুস মিয়া (২২) এবং মাজেদ আলীর মা আয়মনা বেগম (৯০) কে গুরুতর আহত করে প্রতিপক্ষ মন্নর আলীর লোকজন।

গুরুতর আহত ইউনুস মিয়াকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। টেটা বিদ্ধ মিনা বেগমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য যে, এক সপ্তাহের ব্যবধানে বানিয়াচংয়ে ২টি হত্যা কান্ডসহ ১টি শিশু যৌন নির্যাতনের ঘটনা ঘঠেছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe