শনিবার, জুন ২৫, ২০২২

বাবাকে বাঁচাতে গিয়ে প্রাণ গেলো ছেলের

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

সিলেট, সংবাদদাতা : প্রতিপক্ষের লোকজন বাড়ির পাশ থেকে বাঁশ কেটে নিচ্ছিলো। তাতে বাধা হয়ে দাঁড়ান বৃদ্ধ আমজাদ আলী। প্রতিপক্ষ আমজাদ আলীকে ঘেরাও করে রাখে। ঘর থেকে বেরিয়ে ঘটনাটি দেখতে পেরে বৃদ্ধ বাবাকে রক্ষায় এগিয়ে যান কুতুব আলী। প্রতিপক্ষের শরিফ নামে একজন কুড়াল দিয়ে কুতুবের মাথায় আঘাত করে। এসে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন তিনি। তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ হত্যাকাণ্ড ঘটেছে ভারত সীমান্তঘেঁষা সিলেটের গোয়াইনঘাট উপজেলার লাফনাউট আলীর গাঁওয়ে। বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকালে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন কুতুব। এ ঘটনায় তার ছেলেসহ আরও পাঁচজন আহত হয়ে একই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

সকাল ৭টায় কুতুব আলীর বাড়ির বাঁশঝাড় থেকে বাঁশ কেটে নিচ্ছিলেন একই এলাকার শরিফ উদ্দিন, জলিল ও তার ছেলে আলা উদ্দিন, এনামসহ ৬-৭ জন। তাদের বাধা দিতে গিয়ে হামলার মুখে পড়েন কুতুবের বাবা আমজাদ আলী। তাকে বাঁচাতে গিয়ে শরিফ নামের এক প্রতিবেশীর কুড়ালের আঘাতে গুরুতর আহত হন কুতুব। তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ৮টায় মারা যান তিনি।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বলেন, বাঁশ কাটতে বাধা দেওয়ায় প্রতিবেশী প্রতিপক্ষের হামলায় ধারালো অস্ত্রের আঘাতে কুতুব নিহত হন। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

আজমিরীগঞ্জে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু

আজমিরীগঞ্জের কাকাইলছেওয়ে বন্যার পানিতে ডুবে মেরাজুল নামে ২ বছরের...

নবীগঞ্জে বন্যার্তদের মাঝে খাদ্য বিতরণ

নবীগঞ্জ রাজরানী সুভাসীনি বালিকা উচ্চ বিদ্যালয়ের বন্যাদুর্গতদের মাঝে প্রধানমন্ত্রী...

বন্যার পানিতে বানিয়াচং আজমিরীগঞ্জ সড়কে ভাঙ্গন

মোঃ আশিকুর রহমানঃ বর্তমানে হবিগঞ্জ জেলা সদরের সাথে আজমিরীগঞ্জ...

বন্যা কবলিতদের মাঝে তৈরী খাবার বিতরণ করল জেলা যুবলীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও যুবলীগ চেয়ারম্যান শিক্ষাবিদ অধ্যাপক...