25.4 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

বাহুবলে আগুনে প্রবাসীর বসতঘর পুড়ে ছাই

জুবায়ের আহমেদঃ হবিগঞ্জের বাহুবল উপজেলার বনোশ্রী গুচ্ছগ্রামে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে প্রবাসী সিজিল মিয়ার বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে, এতে প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে জানা গেছে, ঘটনাটি ঘটেছে সোমবার ভোর ৬টার দিকে উপজেলার বনোশ্রী পুরান গুচ্ছগ্রামে।

জানা যায়, বাহুবল উপজেলার ৩নং সাতকাপন ইউনিয়নের বনোশ্রী পুরান গুচ্ছগ্রামের গোলাম হোসেন মিয়ার ছেলে মোঃ সিজিল মিয়া ৬টি ছেলে মেয়ে নিয়ে অভাব অনটনে দিনযাপন করছিলেন, গত বছর এনজিও থেকে দ্বিগুণ লাভে টাকা উত্তোলন করে সিজিল মিয়া আরব আমিরাত ডুবাই চলে যান, ৬টি সন্তান নিয়ে স্ত্রী বাড়িতেই বসবাস করছেন, দু’দিন আগে ঘরটি তালাবন্ধ করে সন্তানদের নিয়ে স্ত্রী আত্মীয় বাড়িতে যান, সোমবার ৭ই মার্চ ভোর ৬টার দিকে প্রতিবেশীরা সিজিল মিয়ার বসতঘরে আগুনের লেলিহান দেখতে পান, এসময় আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করলেও ততক্ষণে ঘরে থাকা আসবাবপত্র সহ সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

এব্যাপারে স্থানীয় ওয়ার্ড মেম্বার মোঃ শামীম আহমেদের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আগুন লাগার খবর পেয়ে আমরা সেখানে যাই, গিয়ে দেখি সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে, আমাদের ধারণা বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার