25.4 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

বাহুবলে ঘাস কাটা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ

হবিগঞ্জের বাহুবল উপজেলায় জমিতে ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ২০ জন আহত হয়েছেন। গুরুত্বর আহত অবস্থায় কমপক্ষে  ১৫ জনকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়ছে।

আজ ১৯ই আগষ্ট  (বুধবার)  সকালে উপজেলার বিহারিপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনাটি ঘটে।

আহতদের পরিচয় হলো – লিটন মিয়া (২০), গফুর মিয়া (৬০), আলআমিন (১২), আউলিয়া (৩৫), রাবিয়া (৫০), কদ্দুস (৫০), শিপন (৩৫), মানিক (৬০), আমজাদ (৪০), মতিন (৫০), হিরা (৭০) আম্বিয়া (৫০), ওয়াহিদকে (২৫)।-

স্থানীয়দের সূত্রে জানা যায়,  দীর্ঘদিন ধরে একটি জমি নিয়ে বিরোধ চলছিল এই গ্রামের জয়নুল উল্লাহর ছেলে গফুর মিয়া ও মৃত ফুল মিয়ার ছেলে মানিক মিয়ার মধ্যে।

আজ বুধবার সকালে গফুর মিয়ার লোকজন ওই জমিতে ঘাস কাটতে গেলে মানিক মিয়ার লোকজন বাঁধা দেয়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব মোহাম্মদ কামরুজ্জামান হবিগঞ্জ নিউজ কে সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, এখন পর্যন্ত এই বিষয়ে কেউ কোন অভিযোগ দায়ের করেনি।”

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার