রবিবার, ১৭ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১
31 C
Habiganj

বাহুবলে ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার

হবিগঞ্জের বাহুবলে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। গত ১৩ ও ১৪ নভেম্বর মধ্যরাতে উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল, পুটিজুরি ইউনিয়নের হাসনাবাদ গ্রামের মোঃ কদর মিয়ার পুত্র মোঃ নূরুল ইসলাম (২৬), শেওড়াতলী গ্রামের মোঃ জিতু মিয়ার ছেলে হাবিবুর রহমান সোহাগ (২৫) ও হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার গানপুর গ্রামের মোজাম্মেল হকের পুত্র মোঃ রাকিব চৌধুরী (২৫)।

পুলিশ সূত্রে জানাযায়, ১৩ নভেম্বর মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল মডেল থানার এসআই রফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার চলিতাতলা এলাকায় অভিযান চালিয়ে নূরুল ইসলাম ও হাবিবুর রহমান সোহাগ কে ডাকাতির প্রস্তুতিকালে হাতেনাতে গ্রেফতার করে। এছাড়াও পরদিন ১৪ নভেম্বর মধ্যরাতে রাকিব চৌধুরীকে বাহুবল এলাকা থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত নূরুল ইসলামের বিরুদ্ধে বাহুবল মডেল থানায় মামলা- ১২, তারিখ- ১৮/০২/২০১৫ইং, ধারা- ৩৭৯/৪১১ পেনাল কোড, মামলা নং- ০৮, তারিখ- ১২/০১/২০১৩ইং, ধারা- ৪৫৮/৩৮২ পেনাল কোড, মামলা নং- ১৬, তারিখ- ২৭/০৯/২০১৪ইং, ধারা- ৩৯৫/৩৯৭ পেনাল কোডে এবং রাকিব চৌধুরীর বিরুদ্ধে হবিগঞ্জ সদর থানার মামলা নং- ১৩, তাং- ১২/১১/২০১৩ইং, ধারা- ৩৯৯/৪০২ মামলা রয়েছে।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, “আটক নূরুল ইসলাম, হাবিবুর রহমান সোহাগ ও রাকিব চৌধুরী গত ২৫ সেপ্টেম্বর জাঙ্গালিয়া-বড়ইউড়ি রোডের কলেজ সংলগ্ন স্থানে ঘটে যাওয়া ডাকাতির ঘটনায় জড়িত রয়েছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদেরকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হচ্ছে। ইতিমধ্যে গ্রেফতারকৃত আসামিদেরকে কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।”

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe