শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

বা‌নিয়াচ‌ঙ্গে যুবলী‌গের ৪৮তম প্র‌তিষ্ঠা বা‌র্ষিকী পা‌লিত

- Advertisement -
দি‌লোয়ার হোসাইনঃ বাংলা‌দেশ আওয়ামী য‌ুবলী‌গের ৪৮তম প্র‌তিষ্ঠা বা‌র্ষিকী উপল‌ক্ষ্যে বা‌নিয়াচং উপজেলা য‌ুবলী‌গের উদ্যো‌গে র‍্যালিও আলোচনা সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।
আজ বুধবার (১১ নভেম্বর ) সকাল ১১ ঘটিকায় স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গ‌নে বানিয়াচং উপজেলা য‌ুবলীগের সহ সভাপ‌তি ছা‌য়েব আলীর সভাপ‌তি‌ত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আজমল হো‌সেন খা‌নের প‌রিচালনায় প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা যুবলীগ সভাপ‌তি রেখাছ মিয়া, বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা যুবলী‌গের সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ আলমগীর।
এছাড়া আরও বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা যুবলীগের আনছার মিয়া, মাসুদুর রহমান খান, যুগ্ম সাধারণ সস্পাদক বাবুল মিয়া, শাহজাহান মিয়া সাংগঠনিক সম্পাদক শাহিবুর রহমান,শেখ মারুফ আহমেদ ফয়সল মিয়া, বানিয়াচং উপজেলা যুবলীগের অন‍্যতম সদস‍্য জসিম উদ্দিন সহ ১৫টি ইউনিয়নের সভাপতি সাধারণ সস্পাদক সহ নেতাকর্মী গণ উপস্থিত ছিলেন।
অন‍্যানের মাঝে উপস্থিত ছিলেন সহ প্রচার সস্পাদক আসাদুজ্জামান খান তুহিন দপ্তর সস্পাদক কামরুল হাসান, তথ‍্যপ্রযুক্তি সস্পাদক আঃ সালাম, পাঠাগার বিষয়ক সস্পাদক হাফিজ চৌধুরী,  আইন বিষয়য়ক সস্পাদক খালেদ হোসাইন, অর্থ সম্পাদক ইমদাদুল হক, সহ অর্থ সম্পাদক আজিজুর রহমান খেলু, সহ এীড়া সস্পাদক, মোফাজ্জল হোসেন ফয়সল, উপজেলা যুবলীগের সদস্য মাসুদ কোরাইশি মক্কি,সৈয়দ বদরুল ইসলাম, সেবুল চৌধুরী আব্দাল মিয়া, কাওছার আহমেদ, জিয়াউল হক জিয়া, আজমল হোসেন প্রমুখ।
প্রধান অতিথি হিসাবে বক্তব্যে বানিয়াচং উপজেলা যুবলীগের সভাপতি রেখাছ মিয়া বলেন, ১৯৭২ সালের একটি যুদ্ধবিধ্বস্ত দেশকে শক্তিশালী করতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আপন ভাগিনা শেখ ফজলুল হক মনির প্রতিষ্ঠায় দেশকে সুসংগঠিত করতে এই যুবলীগের প্রতিষ্ঠাতা করা হয়েছিল আজ সেই যুবলীগ আর ৪৮ বছরে রূপান্তরিত হয়েছে আমি আপনাদের কাছে একটি কথাই বলতে চাই যুবলীগের মান সম্মান অক্ষুন্ন রাখার জন্য সবাইকে সজাগ থাকতে হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগকে সোচ্চার হতে হবে।
যুবলীগের পক্ষে কাজ করে যাচ্ছি আগামী পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক দেওয়ার জন্য সংশ্লিষ্ট নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহ্বান জানান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে উপজেলা যুবলীগের সাধারণ সস্পাদক শেখ আলমগীর হোসেন বলেন, আমরা দিন-রাত পরিশ্রম করে একটি যুবলীগ সুসংগঠিত করতে চেষ্টা করছি আজ বানিয়াচং ১৫টি ইউনিয়নে নেতাকর্মীদের সাথে নিয়ে জাঁকজমকপূর্ণভাবে আলোচনা সভা ও র‍্যালি পালন করছি এতে প্রমাণ হয় যুবলীগ একটি শক্তিশালী সংগঠন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে আমরা পাশে আছি বানিয়াচং আজমিরীগঞ্জের আসনের এমপি আব্দুল মজিদ খানের উন্নয়নে ভূমিকা অতুলনীয় বলে প্রশংসা করেন ও তাহার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে বানিয়াচংয়ে বাইসাইকেল র‍্যালী

দি‌লোয়ার হোসাইন: হবিগঞ্জের বানিয়াচংয়ে সারাদেশের সাইক্লিস্টদের নিয়ে বাইসাইকেল র‌্যালী...

বানিয়াচংয়ে দুর্গাপূজা উপলক্ষে বিশেষ আইনশৃঙ্খলা সভা

হবিগঞ্জের বানিয়াচংয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত...

বানিয়াচংয়ে প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ভেড়া বিতরণ

বানিয়াচংয়ে উপকারভোগী ১'শ পরিবারের মাঝে ২'শ ভেড়া বিতরণ করেছেন...

মাধবপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

ইয়াছিন তন্ময়ঃ নিত্যপ্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি এবং পুলিশের গুলিতে...