শনিবার, ১৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৬ অক্টোবর ২০২১
23.4 C
Habiganj

বিজয়ের দিনে এতিমদের পাশে দাড়াবে হবিগঞ্জ অনলাইন এক্টিভিস্ট ফোরাম

বিজয়ের দিনে এতিমদের পাশে দাড়াবে হবিগঞ্জ অনলাইন এক্টিভিস্ট ফোরাম

বিজয়ের দিনে এতিমদের পাশে দাড়াবে হবিগঞ্জ অনলাইন এক্টিভিস্ট ফোরাম। হবিগঞ্জ অনলাইন এক্টিভিস্ট ফোরাম ফেসবুকের কল্যাণে গড়া উঠা একটি সংগঠন। ফেসবুককে ব্যবহার করে দেশ জাতি ও মানবতার কল্যাণেও কাজ করা যায় তার অন্যতম দৃষ্টান্ত এ ফোরাম।

এবারের বিজয় দিবসে ব্যতিক্রমী এক কাজের মাধ্যমে দিবসটি পালন করবে ফোরামের সদস্যরা। অসহায় নিঃস্ব এতিমদের পাশে সহযোগিতার হাত বাড়াবে এই ফোরাম। গত শুক্রবার বাদ আসর হবিগঞ্জ সার্কিট হাউজ সংলগ্ন ফোরামের অস্থায়ী কার্যালয়ে ফোরামের সভাপতি মুজাহিদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফেজ সুহাইল আহমদের পরিচালনায় এক সাধারণ সভা অনুষ্টিত হয়।

সভায় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতিঃ আবিদুর রহমান, সহ সভাপতিঃ শাহ সালেহ আহমদ, সহ সভাপতিঃ সিরাজুল ইসলাম আপন, যুগ্ন সম্পাদকঃ মুফতী মঈনুদ্দিন খান তানভীর, অর্থ সম্পাদকঃ মোঃ আব্দুন নূর, প্রচার সম্পাদকঃ মোঃ সাদিকুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদকঃ শেখ মুশতাক আহমদ, মিডিয়া সম্পাদকঃ মোঃ তাফহিমুল ইসলাম চৌধুরী, সাহিত্য সম্পাদকঃ শিব্বির আহমদ, সহ সাহিত্য সম্পাদকঃ মোঃ আশরাফ আলী, নির্বাহী সদস্যঃ মোঃ মারুফ আহমদ, আব্দুল ওয়াদুদ চৌধুরী রিফাত, হাফেজ ইয়াহিয়া প্রমুখ।

সভায় গতমাসে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় হবিগঞ্জের আহত ও নিহত পরিবারের খোজ খবর নেওয়া হয়। খোজ নিয়ে জানা যায়, নিহতদের মধ্যে অনেকেই বিভিন্ন সংঘটন বা দাতা সংস্থা থেকে পর্যাপ্ত সাহায্য সহযোগিতা পেয়ে আসলেও গুনই মদনমরত গ্রামের বাসিন্দা নির্মান শ্রমিক আল আমিনের পরিবার পর্যাপ্ত সহযোগিতা পাচ্ছে না। গুনই গ্রাম শহর থেকে অনেক দুরে হওয়ার দরুন অনেকেই সহযোগিতা নিয়ে সেখানে যান না। খোজ নিয়ে জানা যায় নিহত আল আমিনের ৩টি ছোট শিশু রয়েছে।

৮ বয়সের মেয়ে নুছরা, ৬ বছরের মেয়ে রনিহা ও ও ২মাসের ছেলে ইয়ামিন। সংসারের একমাত্র কর্তা ছিলেন আল আমিন। আল আমিনের মৃত্যুতে এতিম সন্তানেরা অসহায় অবস্থায় জীবন যাপন করছে। আল আমিনের অসহায় পরিবারের অবস্থা জানতে পেরে ফোরামের নির্বাহী কমিটির প্রত্যেকে ব্যক্তিগত তরফ থেকে ফোরামের ফান্ডে দান করেছেন। ফোরামের নির্বাহী সদস্যগণ আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে অসহায় পরিবারের কাছে পৌছে দিবেন।

সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন

আপনিও চাইলে এই অসহায় পরিবারকে সহযোগিতার জন্য ফোরামের সভাপতি হাফেজ মাওলানা মুজাহিদ আহমদ ০১৭২৩-৩২৬৭৩৬, সহ সভাপতি হাফেজ মাওলানা শাহ সালেহ আহমদ ০১৭১৭-৫৬৮২৮০ ও সাধারণ সম্পাদক হাফেজ সুহাইল আহমদ ০১৭২৭-২০২০৮২ এই বিকাশ নাম্বারগুলোতে সাধ্যমতো টাকা দিতে পারেন। এছাড়া বিকাশের এ্যাপ ব্যবহার করে ১৬ টাকা সেন্ট মানি করলে বিকাশ কর্তৃপক্ষ ১৬ টাকা ফেরত দিবে। সবাই এই অসহায় পরিবারকে কমপক্ষে ১৬ টাকা করে সহযোগিতা করার চেষ্টা করি। আল্লাহ আমাদের চেষ্টাকে কবুল করুন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe