মাধবপুরে ঈদ উপলক্ষে মিষ্টিমুখ করালেন নো থ্যাংকস নামের সামাজিক সংগঠন

মাধবপুরে ঈদ উপলক্ষে মিষ্টিমুখ করালেন নো থ্যাংকস নামের সামাজিক সংগঠন

গিরি ধন সরকারঃ হবিগঞ্জ মাধবপুরে রমজানের রোজার শেষে সোমবার (২৫ মে) পালিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। তবে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে এবারের ঈদে নেই আনন্দের আমেজ। কঠিন এই সময়ে বিশ্বের সকল ধর্মের মানুষদের ঈদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি নিরাপদে থেকে ঈদ পালনের আহ্বান জানিয়েছেন ও মিষ্টিমুখ কর্মসূচি পালন করেন নো থ্যাংকস নামক সামাজিক সংগঠন।

হবিগঞ্জের মাধবপুরে নো থ্যাংকস সামাজিক সংগঠনের উদ্যোগে প্রায় ৭০০ মানুষের মাঝে মিষ্টি বিতরণ করা হয় আজ। নো থ্যাংকস সামাজিক সংগঠন পৌরসভার ৭নং ওয়ার্ড, ৯ নং ওয়ার্ড ও পাশাপাশি এলাকা সাতবর্গ বিজয় নগর বাজারে মিষ্টিমুখ কর্মসূচি বাস্তবায়ন করেন।

উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা অলক রায় এই সময় বলেন, আমাদের সংগঠন করোনা নামক মহামারী শুরু থেকে মাঠে আছে মাঠে থাকবে। এই মানুষের পাশে আমরা আছি এবং আগামী দিন ও থাকবো। আমাদের সংগঠন স্বেচ্ছাসেবী সংগঠন। আমাদের সাধ আছে সাধ্য নাই। তাই আমরা বলব সামাজের বিত্তবানরা এগিয়ে আসেন।

উক্ত সংগঠন এর সভাপতি নয়ন রায় এই সময় বলেন, আমরা আছি আমরা থাকবো সাধারণ মানুষের মাঝে। তিনি আরো বলেন,আমরা করোনাতে নয় বিভিন্ন দুর্যোগ এ অসহায় মানুষের পাশে আছি এবং মানুষের পাশে আগামীতে থাকবো। আমাদের অঙ্গিকার ই মানব সেবা এবং মানব কল্যাণে কাজ করা।

ঈদে নো থ্যাংকস একটি সামাজিক সগংঠনে মিষ্টি মুখ করানোতে হতদরিদ্র মানুষ গুলো খুব খুশিহন। তারা বলেন, এই মহামারী মধ্যেও সংগঠন এর সদস্যরা আমাদের কে মিষ্টি মুখ করলো। তাদেরকে আল্লাহ মঙ্গল করুক এই কামনাই করি।